ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

কারাগারে যা খাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সোমবার (৪ অক্টোবর) আদালতে তোলা হয়েছিল আরিয়ানকে। তার জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে থাকবেন তিনি।

ছেলের জামিন নামঞ্জুর হওয়ায় বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন তার অনেক সহকর্মীা। শাহরুখকে ফোন করেছেন দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল আগারওয়াল, রানি মুখার্জিসহ অনেকে। অন্যদিকে আরিয়ানের গ্রেপ্তারের খবরে টুইট করে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অনেকে।

তবে তারকাপুত্র হলেও এনসিবির কাছে কোনো ছাড় পাচ্ছে না শাহরুখের ছেলে। অন্যান্য অভিযুক্তদের মতোই তাকে আটকে রাখা হয়েছে। দেওয়া হচ্ছে না কোনো বিশেষ সুবিধাও।

জানা গেছে, হেফাজতে থাকা অবস্থায় এনসিবির মেসে তৈরি খাবারই খাচ্ছেন আরিয়ান। বাড়ি থেকে খাবার আনার অনুমতি এখনো মেলেনি। জিজ্ঞাসাবাদের সময় কাগজের থালায় স্থানীয় রেস্তরাঁয় তৈরি লুচি, তরকারি এবং বিরিয়ানি খেতে দেওয়া হয়েছিল আরিয়ানকে।

এদিকে আরিয়ানের গ্রেপ্তারের পর ‘মান্নাত’র সামনে ভিড় না জমাতে অনুরোধ করেছেন শাহরুখ খানের জনসংযোগ কর্মীরা। কারণ হিসেবে তারা বলছেন, বাড়ির বাইরে সাংবাদিকরা ভিড় করেছেন। এর মধ্যে তারকারা মান্নাতে আসলে সাময়িক অসুবিধা হতে পারে। সার্বিক দিক বিবেচনা করে মান্নাতের সামনে ভিড় না করার অনুরোধ করেছেন তারা।

মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকারও করেছেন তিনি। জানিয়েছেন বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য। ভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবি জানায়, যেভাবে লুকিয়ে মাদক নিয়ে যাওয়া হয়েছিল, তাতে রীতিমতো অবাক তদন্তকারীরা। স্যানিটারি প্যাড, ওষুধের বাক্স, জামাকাপড়, অন্তর্বাসের সেলাইয়ের মধ্যেও মাদক রাখা হয়েছিল। মূলত খুব সহজে এগুলো সন্ধান যেন না পাওয়া যায় তাই এ বুদ্ধি করেছিল আরিয়ানরা।

এ ঘটনায় আরো কারা জড়িত। কারা মাদক সরবরাহ করেছিল তা খতিয়ে দেখছে তদন্তকারীরা।