ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

‘এখন থেকে আমাকে ইভা রহমান নয়, ইভা আরমান বলে ডাকবেন’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে নতুন ঘর বেঁধেছেন কণ্ঠশিল্পী ও সংবাদ পাঠিকা ইভা রহমান। করেছেন দ্বিতীয় বিয়ে।

নতুন স্বামীর নাম সোহেল আরমান। আর এই বিয়ের পরই নিজের পুরনো পদবি মুছে ফেলেছেন। এখন থেকে নিজেকে ইভা আরমান বলেই দাবি করছেন তিনি।

ইভা বলেন, ‘এখন থেকে আমাকে ইভা রহমান নয়, ইভা আরমান বলে ডাকবেন।’
 
ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়। গত ১৭ সেপ্টেম্বর হাতে পেয়েছেন বিচ্ছেদের সার্টিফিকেট। তখনই তিনি নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলে ‘আরমান’ পদবি ব্যবহার করছেন।

জানা গেছে, ইভার নতুন স্বামী সোহেল আরমান ঢাকার ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী। রোববার রাজধানীর গুলশানে ইভার বাসায় ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এ সময় কেবল পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।

এটিএন বাংলায় সংবাদ পাঠিকা হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ইভার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন। সংবাদ পাঠিকার পাশাপাশি গায়িকা হিসেবেও পরিচিতি পান ইভা। তার গাওয়া গানের প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।