ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

উষ্ণতা ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

এক সপ্তাহ পর যুক্তরাষ্ট্রে স্বামী নিক জোনাসের কাছে ফিরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন এই নায়িকা। প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাতে ফ্রেমবন্দি হয়েছেন নিক জোনাসও।

একটি ছবিতে দেখা যায়, রোদের মধ্যে বিকিনি পরে শুয়ে আছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে নিক জোনাস ছুরি ও কাটা চামচ দিয়ে কিছু একটা করছেন। এটি সেলফিবন্দি করেছেন প্রিয়াঙ্কা নিজেই। এর ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘স্ন্যাক’। ছবিটিতে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কার বোন অভিনেত্রী পরিণীতি চোপড়াও। এ অভিনেত্রী লিখেন, এখানে কী হচ্ছে, পরিবারও ইনস্টাগ্রামে রয়েছে।

 

প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবি

প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবি

এছাড়া প্রিয়াঙ্কা ভক্ত ও নেটিজেনরাও মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ওয়াও ডার্লিং। আরেকজন লিখেছেন, এটি হাস্যকর। বলিউডের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা লিখেছিলেন, উফফফফফফফ। এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

বর্তমানে প্রিয়াঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। ​