ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো বলে সেদিন রাজের উপর মেজাজ দেখান শি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১  

পর্নকাণ্ডে জামিন পাননি বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তাকে আরও ১৪ দিনের জন্য জুডিশিয়াল কাস্টডিতে পাঠানো হয়েছে। গত সোমবার রাজকে গ্রেফতারের নজরদারিতে রয়েছেন শিল্পাও, তাকে আবারও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। 

এর আগে, গত ২৩ আচমকাই অভিনেত্রীর বাড়িতে যায় মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। অভিযুক্ত রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই এদিন তার বাসভবনে তল্লাশি চালায় পুলিশ। এসময় মুম্বাই পুলিশ পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পার বয়ানও রের্কড করা হয়েছিল। তখন জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েন শিল্পা।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানায়, ‘সেদিন রাজ ও শিল্পার মধ্যে খুব বড় বাকবিতণ্ডা হয়। শিল্পা চিৎকার করে তাকে জিজ্ঞাসা করেছিলেন যে, এই জাতীয় কাজ করার প্রয়োজন কী ছিলো এবং তিনি কেনো এসব করেছেন। পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো, কেনো এমন করলে?’

 

এভাবে মেজাজ দেখিয়ে রাজ কুন্দ্রাকে প্রশ্নের মুখে ফেলে দেন শিল্পা। পরে পরিস্থিতি বেগতিক দেখে অভিনেত্রীকে শান্ত করার জন্য নাকি অপরাধ দমন শাখাকে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়েছিল বলে ওই প্রতিবেদনে উল্লেখ করে এএনআই।