ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রাণ গেল ২ জনের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২২  

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নলুয়া ও বাজালিয়া ইউনিয়নে প্রার্থী ও কর্মী-সমর্থকদের সহিংসতায় দুইজন নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুল শুক্কুর ও মো. তাসিব। এদের মধ্যে তাসিব নলুয়ার মরফলা আরএমএন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। সে রফলা ৮নং ওয়ার্ডের রিকশাচালক জসিম উদ্দীনের ছেলে। আর নিহত শুক্কুর চট্টগ্রামের পাচলাইশ শোলকবহর এলাকার মো. ইউনুচের ছেলে।

নলুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. মিজানুর রহমান বলেন, স্বাভাবিকভাবে ভোট চলছিল। এ সময় দুপুর ১২টার দিকে নলুয়া ইউনিয়নের নৌকার প্রার্থী লেয়াকত আলীর কর্মী সমর্থকরা নৌকার ব্যাজ লাগিয়ে অস্ত্র, রামদা, কিরিচ ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। তখন ভোটাররা বিভিন্ন দিকে ছোটাছুটি করতে থাকেন। এ সময় তারা শিশু তাসিবকে রাস্তায় পেয়ে রামদা দিয়ে ঘাড়ে কোপ দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয়রা দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাসিবকে মৃত ঘোষণা করেন।

নলুয়া ইউনিয়নের ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশের এএসআই আবদুল মতিন বলেন, দুপুর ১২টার দিকে কেন্দ্রের বাইরে এক শিশুকে কে বা কারা কুপিয়েছে বলে শুনেছি। পরে জানতে পারি সে মারা গেছে। 

এদিকে সাতকানিয়ার বাজালিয়ায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তাপস দত্ত ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শহিদুল্লাহর কর্মী সমর্থকদের গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন আব্দুল শুক্কুর।

সাতকানিয়া থানার এসআই মাহাবুবুল আলম জানান, বাজালিয়ার ২নং ওয়ার্ডে গোলাগুলির ঘটনায় একজন গুলিবিদ্ধ হওয়ার পর তাকে কেরানিহাটের একটি হাসপাতালে আনা হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয় বলে চিকিৎসক জানান। তার ঘাড়ে, পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লেগেছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে।