ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পঞ্চগড়ে নির্বাচনী সহিংসতায় দুজনকে ছুরিকাঘাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় নৌকা সমর্থিত দুই যুবককে ছুরিকাঘাত করেছেন লাঙল সমর্থিত কর্মীরা।

শনিবার রাতে ইউনিয়নের দলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেহেদী হাসান রুবেল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- ওই এলাকার শাজাহান আলীর ছেলে সাগর ইসলাম ও মন্তাজ আলীর ছেলে লায়ন হোসেন। আটক মেহেদী একই ইউনিয়নের ফকিরপাড়া এলাকার ফারাজুল ইসলামের ছেলে। তিনি লাঙল প্রতীকের প্রার্থী ইসমাইল হোসেনের কর্মী হিসেবে কাজ করছেন।

স্থানীয়রা জানায়, ভোটকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে সাগর ও লায়নের ওপর হামলা চালান রুবেলসহ তার লোকজন। ধারালো ছুরি দিয়ে তাদের শরীরে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যান তারা। পরে গুরুতর অবস্থায় সাগর ও লায়নকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।