ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

ছাগলনাইয়ায় ৩০ মিনিটে ৪ বুথে শূন্য ভোট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২৪  

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ফেনীর ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

বুধবার (৫ মে) সকাল সাড়ে ৮টায় পূর্ব পাঠানগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায় শুনসান নিরবতা। তখনও কেন্দ্রের ৬ বুথের ৪টিতে কোনো ভোট পড়েনি।

দায়িত্বরত প্রিজাইডিং অফিসার দেলোয়ার হোসেন জানান, মাত্র আধাঘণ্টা হয়েছে ভোট শুরু হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়তে পারে।

জেলা ডিআইও-১ জানান, উপজেলার প্রতিটি ভোট কেন্দ্রে ৩ জন করে পুলিশ ও ১৭ জন করে আনসার সদস্য নিয়োজিত রয়েছেন। ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (বিচারিক হাকিম) নিয়োগ করা হয়েছে। উপজেলায় ৩ প্লাটুন বিজিবি সদস্য এবং র‌্যাব সদস্য টহলে রয়েছেন। এছাড়া ১১টি মোবাইল টিম, ৪টি স্টাইকিং ফোর্সসহ বিভিন্ন স্তরে পুলিশ, বিজিবি, র‌্যাবের টিম ভ্রাম্যমাণ হিসেবে বিভিন্ন ভোট কেন্দ্র এলাকায় টহলে রয়েছেন।

ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে রির্টানিং কর্মকর্তা ও ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাশ জানান, উপজেলায় ১টি পৌরসভা ও ৫টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা এক লাখ ৬৮ হাজার ৯৮২ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৬৩৩ জন ও মহিলা ভোটার ৮১ হাজার ৩৪৯ জন। ভোট কেন্দ্র ৫৪টি, বুথ ৪২৫টি।

চেয়ারম্যান পদে প্রার্থী ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় তিনি আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।