ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

দেশের জন্য পদ্মাসেতু আন্তর্জাতিক ব্র্যান্ডিং: সালমান ফজলুর রহমান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ জুন ২০২২  

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান বলেছেন, বাংলাদেশের জন্য পদ্মাসেতু একটি আন্তর্জাতিক ব্র্যান্ডিং।

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি আয়োজিত ‘জাতীয় অর্থনীতিতে পদ্মাসেতুর গুরুত্ব’ শীর্ষক সেমিনারে তিনি এ কথা বলেন।

সালমান ফজলুর রহমান বলেন, পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্রের মধ্যেই প্রধানমন্ত্রী সাহসী সিদ্ধান্ত নিয়েছিলেন। বাংলাদেশে যাতে এত বড় অবকাঠামো না হয় সেজন্য ষড়যন্ত্র করা হয়েছিল। বিশ্ব ব্যাংকের অভিযোগ ছিল খুবই ভিত্তিহীন। পদ্মাসেতু যেন বাংলাদেশ না করতে পারে সেটাই ছিল তাদের মূল উদ্দেশ্য।

তিনি বলেন, কানাডার আদালতে প্রমাণিত হয় পদ্মাসেতুর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা। কোথাও দুর্নীতি হয়নি। নিজের টাকায় পদ্মাসেতু করা নিয়েও অনেকে সমালোচনা করেছিলেন।

তিনি আরো বলেন, বিএনপি নেতারা পদ্মাসেতু নিয়ে সমালোচনা করছেন। দলটির নেতারা আগে বলেছিলেন সেতু ভেঙে যাবে, এটা কনস্ট্রাকশন করা যাবে না। যখন কনস্ট্রাকশন হয়ে গেল তখন তারা ক্রেডিট নিতে ভিত্তিপ্রস্তর স্থাপনের মিথ্যাচার শুরু করেন।

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী, শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, সিনিয়র সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল প্রমুখ।