ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় ইজাজুল হত্যার প্রধান ২ ঘাতকসহ ৪ জন গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জুলাই ২০২৩  

কুমিল্লার কান্দিরপাড়ে প্রকাশ্যে ইজাজুল হত্যা মামলায় প্রধান দুই ঘাতকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে - কুমিল্লার ক্যান্টনমেন্ট এলাকার মোঃ মহরম মিয়া, কুমিল্লা নগরীর বজ্রপুর এলাকার পারভেজ, বারোপাড়া এলাকার মো: ইয়াসিন ও মুরাদপুর এলাকার রুপা আক্তার। হত্যাকাণ্ড সংগঠিত করার পর তারা কক্সবাজারের সুগন্ধা বিচ এলাকায় আত্মগোপন করেছিল। কোতোয়ালী এবং গোয়েন্দা পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

কুমিল্লায় ইজাজুল হত্যার প্রধান ২ ঘাতকসহ ৪ জন গ্রেফতার বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন।

গত ২৫ জুন কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় মোবাইল ফোনে ডেকে এনে প্রকাশ্যে খুন করা হয় ইজাজুলকে। হত্যাকাণ্ডের পরদিন ইজাজুলার বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে নয়জনকে এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলার পর পরি পুলিশ এছাড়া নামীয় দুই আসামি দুলাল ও হোসেন মিয়াকে গ্রেফতার করেছিলো। এ নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনায় মোট ছয় জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, ৩-৪ মাস আগে থেকেই ভিকটিম ইজাজুল আসামী শারমিন ও রুবেলের কাছে মাদক বিক্রির টাকা পাওনা ছিল। এই টাকা লেনদেন সংক্রান্ত কথাবার্তা বলতেই ২৫ জুন সন্ধ্যায় কান্দিরপাড় ডাকা হয় ইজাজুলকে। এ সময় মহরম ও পারভেজসহ অন্যান্যরা ইজাজুলকে ঘিরে ধরে ফুটপাতের উপর নিয়ে গিয়ে পায়ে ছুরিকাঘাত করে হত্যা করে।

আসামি মহরমের বিরুদ্ধে চুরি ডাকাতি মাদকসহ মোট ১৪ টি মামলা, পারভেজের বিরুদ্ধে চুরি ডাকাতিসহ পাঁচটি মামলা এবং ইয়াসিনের বিরুদ্ধে মাদকের তিনটি মামলা বিচারাধীন রয়েছে।

পুলিশের সূত্রে জানা গেছে, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণসহ প্রাথমিকভাবে উঠে এসেছে মাদকের পাওনা টাকা পরিষদের কথা বলে আসামি রুবেল এবং তার স্ত্রী শারমিন মোবাইল ফোনে ইজাজুল কে গত ২৫ জুন কুমিল্লার কান্দিরপাড়ে খন্দকার হক টাওয়ারের সামনে ডেকে আনে। তখন ইজাজুল এর সাথে আসামি রুবেল, শারমিন ও রুপার তরকা তর্কের একপর্যায়ে মহরম ও পারভেজ ইজাজুলের পায়ে ছুরিকাঘাত করে নিয়ে যায়। পরে হাসপাতালে নেয়ার পথে ইজাজুল এর মৃত্যু হয়।