ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

ঝালকাঠিতে ৪ শিশুশিক্ষার্থীকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

স্কুলে ছোটাছুটির অপরাধে ঝালকাঠিতে চার শিশুশিক্ষার্থীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। বুধবার (৭ সেপ্টেম্বর) নলছিটি উপজেলার আমিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলো: ষষ্ঠ শ্রেণির ছাত্র রিয়াদ হোসেন, রাফিউল ইসলাম তামিম, মো. সাইফুল ও মো. তাসিম।


শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী জানান, বুধবার স্কুল ছুটির সময় ক্লাস থেকে বের হয়ে ছোটাছুটি করে ওই চার শিক্ষার্থী। এমন সময় সহকারী শিক্ষক বায়জিদ হাওলাদারের সামনে পড়ে তারা। এতে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক বেত দিয়ে চার শিশুশিক্ষার্থীকে বেধড়ক পেটান। এতে বাহু ও পিঠের বিভিন্ন স্থানে জখম হয় ওই শিক্ষার্থীদের। পরে তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।


বিষয়টি জানাজানির পর বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) অভিভাবক ও এলাকাবাসী ক্ষুব্ধ হন। তবে শিক্ষার্থী ও অভিভাবকরা শিক্ষকের ভয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। ওই শিক্ষক বিভিন্ন সময় শিক্ষার্থীদের শাসনের নামে বেধড়ক মারধর করে আসছেন বলেও অভিযোগ রয়েছে।

শিক্ষার্থীদের বেত্রাঘাতের বিষয়টি স্বীকার করে অভিযুক্ত শিক্ষক বায়জিদ হাওলাদার সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করে বলেন, এমন ঘটনা ভবিষ্যতে আর ঘটবে না।


অপরদিকে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. বেলায়েত হেসেন জানান, এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষককে শোকজ করা হয়েছে।


জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছিদ্দিকুর রহমান খান বলেন, এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষকের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।