ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

আ.লীগের দুপক্ষের দলাদলি, হত্যা মামলার আসামি খুন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় আওয়ামী লীগের দুপক্ষের আধিপত্য বিস্তার ও দলাদলিতে জানিক হোসেন (৪৮) নামে হত্যা মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) রাতে উপজেলার সারুটিয়া ইউনিয়নের পুরাতন বাখরবা গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশের দাবি, নিহত জানিক ইউপি নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী জুলফিকার কাইসার টিপুর সমর্থক ও হত্যা মামলার আসামি ছিলেন। তিনি ওই গ্রামের ইবাদত হোসেনের ছেলে।


এলাকাবাসী জানায়, শনিবার রাতে প্রতিপক্ষরা উপর্যুপরি কুপিয়ে তাকে মৃত ভেবে ফেলে রেখে যায়। গুরুতর অবস্থায় প্রথমে তাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ২টার দিকে তিনি মারা যান।

নিহতের স্বজনরা জানান, বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের কর্মী সমর্থকরা তাকে কুপিয়ে হত্যা করেছে।


শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানিয়েছেন, আওয়ামী লীগের দুগ্রুপের আধিপত্য বিস্তার ও দলাদলি ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


তবে তথ্য নিয়ে জানা গেছে, নিহত জানিক হোসেন কিছুদিন আগে হত্যা মামলায় জামিন পেয়ে বাড়ি ফেরেন।