ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

‘সমঝোতায়’ ডেকে পালাক্রমে ধর্ষণ, টাকার দ্বন্দ্বে গামছা প্যাঁচিয়ে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

নেত্রকোনার দুর্গাপুরে বালুর পোর্ট থেকে এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় নেত্রকোনা জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে নারীর মরদেহ উদ্ধার এবং খুনের ঘটনায় জড়িতদের আটকসহ ঘটনার বিবরণ দেয় জেলা পুলিশ।

এর আগে বুধবার (২০ জুলাই) রাতে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। আর মরদেহ উদ্ধারের সাত ঘণ্টা পর তাদের আটক করে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন: বিরিশিরি ইউনিয়নের দাখিনাইল গ্রামের হযরত আলীর ছেলে ট্রাকচালক শাহ আলম ওরফে শামীম (২৮), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ট্রাকচালক আলিম উদ্দিন (২৩) ও আলিম উদ্দিনের হেলপার কাপাসাটিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মাসুম ফকির (২০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হারুন অর রশীদ, সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মামুদা শারমীন নেলী ও দুর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম ব্রিফিং করেন।

এএসপি মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল জানান, নিহত নারী ১৮ তারিখ বাড়ি থকে বাজারের কথা বলে বের হন। ওইদিন বিকেলে মেয়ের সঙ্গে তার কথাও হয়। বৃষ্টির জন্য বাজারে অপরূপা জুয়েলার্সে বসে ছিলেন বলে মেয়েকে জানান তিনি। পরদিন (১৯ জুলাই) তার ফোন বন্ধ থাকে। এরপর বুধবার রাতে (২০ জুলাই) উপজেলার বিরিশিরি ইউনিয়নের শিমুলতলী এলাকার বাবুল মিয়ার ভাড়া করা বালুর পোর্টের শ্রমিক থাকার একটি টিনশেড ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় মরদেহের সুরতহাল রিপোর্ট করে তার সঙ্গে থাকা আলামত সংগ্রহ করে পুলিশ। প্রযুক্তি ব্যবহার করে এ ঘটনায় রাতেই দুজন ট্রাকচালক ও একজন হেলপারকে আটক করে পুলিশ।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী জানা যায়, নারীর সঙ্গে সমঝোতায় তিনজনই ভাড়ায় নিয়ে আসে তাকে। এরপর পালাক্রমে ধর্ষণ শেষে টাকা নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে আসামিদের একজন লাথি মেরে চৌকির ওপর থেকে তাকে ফেলে দেয়। অন্য একজন গলায় গামছা প্যাঁচিয়ে বুকের ওপর চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারীর মা খোদেজা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে দুর্গাপুর থানায় মামলা করেন। পুলিশ তাদের জবানবন্দির জন্য দুর্গাপুর আমলি আদালতে সোপর্দ করেছে বলেও জানান তিনি।