ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

গার্মেন্টেস কর্মীকে তুলে নিয়ে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২১  

কুমিল্লার বরুড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গার্মেন্টেস কর্মীকে অপরহণ করে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৬জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামে এই ঘটনা ঘটে। পরে ভুক্তিভোগী গার্মেন্টেস কর্মীর পরিবার বরুড়া থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত ৬জনকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন বরুড়া থানার ওসি মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার।
তিনি বলেন, নোয়াদ্দা গ্রামের মোর্শেদ নামে এক যুবক একই গ্রামের এক তরুণীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু ওই তরুণী মোর্শেদের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। শুক্রবার সন্ধ্যার পর ভুক্তভোগী তরুণী তার কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে প্রেম প্রত্যাখ্যানের জের ধরে মোর্শেদের নেতৃত্বে গার্মেন্টেস কর্মীকে অপহরণ করে তুলে নিয়ে যায় নোয়াদ্দা গ্রামের একটি ফিশারীর পাড়ে। সেখানে কয়েকজন মিলে তাকে ধর্ষণের চেষ্টা করে বলে তরুণীর পরিবারের অভিযোগ করে। এই ঘটনায় একটি মামলা হয়েছে। মামলা তদন্তে অভিযুক্ত ৬জনকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। তবে মূল নেতৃত্বেদানকারী মোর্শেদ পতালক রয়েছে। তাকে আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।