ব্রেকিং:
আসন ভাগাভাগি নিয়ে ১৪ দলের বৈঠক রাতে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার ‘ভুয়া রুটিন’ ফেসবুকে এলজিইডির পল্লী অবকাঠামো উন্নয়নে চাঁদপুরের ব্যাপক পরিবর্তন চাঁদপুর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের উদ্যোগ হাজীগঞ্জে সেলাই মেশিন বিতরণ হাইমচর ইউএনও চাই থোয়াইহল চৌধুরী বিদায় সংবর্ধনা চাঁদপুরে জেলা প্রশাসন অলিম্পিয়াড প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত চাঁদপুরে সাড়ে ৭ হাজার হেক্টরে আলু উৎপাদন লক্ষ্যমাত্রা পৌনে ২ লাখ মতলব উত্তরের দীপু চৌধুরীর স্মরনে দোয়া ফরিদগঞ্জে মোটরসাইকেল চুরি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ পাটওয়ারী মৃত্যুতে শোক ‘দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়’ শীর্ষক আলোচনা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের নবজাতকরা পেল উপহার দাগনভূঞা প্রেসক্লাবের নিজস্ব ভবন উদ্বোধন সাঁকো থেকে পড়ে প্রাণ গেল তরুণের ক্রয় রশিদ দেখাতে না পারায় ৩ আড়তদারকে জরিমানা ‘ভোটের মালিক জনগণই জনপ্রতিনিধি নির্বাচন করবেন’ শতকোটি টাকার সম্পদের মালিক নাসিম দম্পতি ভূমি-অর্থ-ব্যবসা সবই বেড়েছে নিজাম হাজারীর দাম বাড়ায় কমেছে পেঁয়াজ বিক্রি
  • রোববার ১০ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ২৫ ১৪৩০

  • || ২৬ জমাদিউল আউয়াল ১৪৪৫

দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

আগামী নির্বাচনকে সামনে রেখে দেশের সর্বস্তরের মানুষ আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এই গণমানুষের দল কখনো ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকেনি, ক্ষমতায় আসেনি। ১৯৯৬ সালে দেশের জনগণকে সাথে নিয়ে শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন। ২০০১ সালের ক্ষমতার পাঁচ বছর পূর্ণ হওয়ার পর ক্ষমতা ছেড়ে জনতার কাতারে চলে এসেছে।

শনিবার (২৩ সেপ্টম্বর) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর দক্ষিণ-উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন।

‘আন্দোলন শুরুই করেনি, আন্দোলন শুরু হলে ঘুম হারাম হয়ে যাবে’ বিএনপির মহাসচিবের এমন বক্তব্যেও জবাবে নানক বলেন, মির্জা ফখরুল সাহেব হুমকি দিয়েছেন। ২০১৩ ও ২০১৪ সালে আন্দোলনে নামে আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যার জন্য ২০০৪ সালে গ্রেনেড হামলা করেছে। তখন বিশ্ব বিবেক কোথায় ছিলেন? সেই বিশ্ব বিবেককে বলতে চাই- কোনো পক্ষপাত করবেন না। আমরা সকলের সাথে বন্ধুত্ব চাই। বৈরীতা চাই না।

নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা একটি চ্যালেঞ্জিং পরিস্থিতি মোকাবিলা করছি। এই চ্যালেঞ্জিং পরিস্থিতির কারণে আমাদের সজাগ-সতর্ক থাকতে হবে। বিরোধীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা নির্বাচনে বিশ্বাস করি। নির্বাচন হলো একমাত্র জনসমর্থনের ভিত্তি। এই জনসমর্থন নিয়ে এই গণমানুষের দল ক্ষমতায় আছে। তাই রক্তচক্ষু আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নেই। নির্বাচন বানচালের যত ষড়যন্ত্রই করেন, জনগণকে সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনী বৈতরণী আমরা পার হব।

আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আওয়ামী লীগ ৭১ সালের মুক্তিযুদ্ধ করেছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন করেছে। আওয়ামী লীগ জাতীয় ও আন্তর্জাতিক শক্তিকে মোকাবিল করেই এই মাতৃভূমিকে স্বাধীন করেছে।