ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে নাশকতার সুনির্দিষ্ট তথ্য নেই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুন ২০২২  

র‍্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে ২৫ জুন নাশকতা, হামলার পরিকল্পনা কিংবা সন্ত্রাসী কর্মকাণ্ডের সুনির্দিষ্ট কোনো তথ্য নেই। তবু র‍্যাবের গোয়েন্দা, সাইবার মনিটরিংসহ অন্যান্য বিভাগের কর্মকর্তারা সার্বিকভাবে সতর্ক রয়েছেন।

বুধবার দুপুরে মাদারীপুরের শিবচরে বাংলাবাজার ঘাটে পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

র‍্যাব ডিজি বলেন, নাশকতাসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় র‍্যাবের প্রতিটি টিম সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকবে। এরই মধ্যে পদ্মাসেতু উদ্বোধনকে ঘিরে গুজব, উসকানিমূলক তথ্য প্রচার রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সারাদেশে র‍্যাবের সাইবার টিম তৎপর রয়েছে। কেউ কোনো ধরনের অপরাধ করলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হবে। পদ্মাসেতুর পাশাপাশি সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।