ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ঈশ্বরদী বিমানবন্দর চালু হচ্ছে ‘শিগগিরই’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১  

বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, খুব শিগগিরই পাবনার ঈশ্বরদী বিমানবন্দর চালু করা হবে। সারা দেশে বিমানবন্দরের সংস্কার এবং রানওয়ে সম্প্রসারণ করা হবে। বন্ধ ঈশ্বরদী বিমানবন্দর চালুর জন্য যা যা করা দরকার তার ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার রাত সাড়ে ১১টায় পাবনার রানা ইকোপার্ক অ্যান্ড পিকনিক স্পটের নতুন ফোয়ারার উদ্বোধনকালে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এ কথা বলেন। এ সময় বেসরকারি রানা ইকোপর্কের মতো পর্যটন খাতে সার্বিক সহায়তার কথাও বলেন তিনি।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের এমপি নাদিরা ইয়াসমিন জলি, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, পাবনা প্রেস ক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, রানা গ্রুপের চেয়ারম্যান ও পাবনা চেম্বারের পরিচালক রুহুল আমিন বিশ্বাস রানাসহ স্থানীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।