ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

করোনায় ফের মৃত্যু, শনাক্তের হার ৭ ছাড়াল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও একজনের ‍মৃত্যু হয়েছে। এছাড়া এই ভাইরাসে শনাক্তের হারও ঊর্ধ্বমুখী। শনাক্তের হার ৭ শতাংশ ছাড়িয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সবশেষ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে আরও ৩৮৮ জনের দেহে। এনিয়ে মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ২০ লাখ ১৪ হাজার ৭৭ জনে। আর  এই সময়ে একজনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৩০ জনে দাঁড়িয়েছে।

এর আগে, বুধবার (৭ সেপ্টেম্বর) করোনায় কেউ মারা যায়নি। করোনা শনাক্ত হয় ২৮২ জনের দেহে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সবশেষ ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ২২৭ জন। আর এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৯ লাখ ৫৮ হাজার ৪৭ জন।

সবশেষ ২৪ ঘণ্টায় ৫ হাজার ২০৭টি নমুনা সংগ্রহ করা হয়; আর পরীক্ষা করা হয় ৫ হাজার ২৪১টি। এতে শনাক্তের হার ৭ দশমিক ৪০ শতাংশ। আগেরদিন এ হার ছিল ৬ দশমিক ৯৪ শতাংশ। আর মহামারির শুরু থেকে এখন পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৬২ শতাংশ।