ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বাতাস থেকে অক্সিজেন তৈরীর মেশিন পেল বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্স

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

কুমিল্লার বরুড়ার কেমতলী আলো পাঠাগার ও সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্টটর প্রদান । ২৯ জূলাই বৃহস্পতিবার সন্ধ্যায় আলো পাঠাগারের সদস্যরা মোঃ আনিসুর রহমান এর পক্ষে উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলামের হাতে অক্সিজেন কনসেন্টটর তুলে দেন।

স্থানীয় সূত্র জানায়, এ কে এইচ গ্রুপের পরিচালক ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো: আনিসুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য একটি অক্সিজেন কনসেন্টটর প্রদান করেন। এই অক্সিজেন কনসেন্টটর এর মাধ্যমে সরাসরি বাতাস থেকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীকে সার্বক্ষণিক অক্সিজেন দেওয়া যাবে ।এখন আর বারবার সিলিন্ডার রিফিল করার প্রয়োজন হবে না।

বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম বলেন, বরুড়া উপজেলার দাফন-কাফন কাজে নিয়োজিতদের জন্য পিপিএ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি অক্সিজেন কনসেন্টটর সরবরাহ করেছেন তার জন্য মোঃ আনিসুর রহমানকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আশাবাদী সব সময় বরুড়ার মানুষের পাশেই থাকবেন।

এ কে এইচ গ্রুপের পরিচালক ও সংগঠনের প্রধান উপদেষ্টা মো: আনিসুর রহমান বলেন, আমরা বরুড়ার সন্তান, আমরা বেঁচে থাকতে আবার বরুড়ার মানুষ কষ্ট পাবে তা কখনোই হতে দেব না। মাত্রতো শুরু করলাম, এটা আমাদের দায়িত্বের মধ্যেও পড়ে। সবার দোয়া চাই যেন ভবিষ্যতে আরও কাজ করতে পারি।