ব্রেকিং:
একই জমিতে ৭ ফসলের চাষ বর্জ্যব্যবস্থাপনায় সহযোগিতা বাড়ানোর তাগিদ সরকারের কড়া নজরে কোটা আন্দোলন আইটি সেক্টর থেকে ৫ বিলিয়ন ডলার রপ্তানি আয় হবে লালমনিরহাটে লাম্পি স্কিন রোগে ২ শতাধিক গরুর মৃত্যু দিনাজপুরে নদীতে নিখোঁজ দুই কৃষকের মরদেহ উদ্ধার মংলায় সুবিধাবঞ্চিত ৪৫৫ রোগীর চোখের অপারেশন সম্পন্ন সিন্দুক ভেঙে চুরি ১ কোটি ৬৬ লাখ টাকা: শান্তকে নিয়ে যা বলছে স্বজন যানজট ও জনদুর্ভোগ:শুধু শুক্রবারে সভা-সমাবেশ চেয়ে লিগ্যাল নোটিশ পেনশন নিয়ে শিক্ষকদের ভ্রান্ত ধারণা আছে: প্রধানমন্ত্রী নাটোরের রেল লাইনে পড়ে ছিল গাঁজা, কুড়াতে মানুষের ভিড় বঙ্গবন্ধুর জীবিত খুনীদেরকে ধরে আদালতের রায় কার্য করবো কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী
  • সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

নোয়াখালীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, আসামির স্বীকারোক্তি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩  

নোয়াখালীর সদর উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক রিয়াজ (১৬) হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এক আসামি।

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ এর আদালতে ওই আসামি ১৬৪ ধারায় এ জবানবন্দি দেন। স্বীকারোক্তি দেওয়ার পর আসামিকে জেল হাজতে জেলা কারাগারে পাঠানো হয়।

জবানবন্দি দেওয়া আসামির নাম মো. মাসুদ (২৫) সে সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দরবেশপুর গ্রামের গফুর আলী বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেন সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, অটোরিকশা চালক রিয়াজ উদ্দিন হত্যার পর পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে জানতে পারেন, একটি সংঘবদ্ধ অটোরিকশা ছিনতাই চক্রের সদস্যরা ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। এরপর হত্যাকাণ্ডে জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে এক আসামির আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পুলিশ জানায়, আসামি মাসুদকে গত বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন হত্যাকাণ্ডের একদিন আগে তারা কিশোর রিয়াজের অটোরিকশা ছিনতাইয়ের পরিকল্পনা করেন। সে মোতাবেক ঘটনার দিন ঘটনাস্থলে তারা রিয়াজের অটোরিকশাটি ছিনতাই করেন এবং রিয়াজকে গলা কেটে হত্যা করেন।

ওসি আরো বলেন, হত্যাকাণ্ডের পর মাসুদ ও তার সাঙ্গপাঙ্গরা অটোরিকশাটি বেগমগঞ্জের চৌমুহনীর করিমপুর এলাকার গোরস্থান সড়কের হিরো অটোরিকশা গ্যারেজে আছেন বলে জানান। এরপর পুলিশ অভিযান চালিয়ে ওই গ্যারেজ থেকে অটোরিকশাটি উদ্ধার করে এবং গ্যারেজের মালিক মো. মহিউদ্দিনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১০ আগস্ট সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব রাজাপুর এলাকার কিল্লারহাটগামী সড়কের উত্তর পাশে জনৈক স্বপন মিয়ার জমি সংলগ্ন সড়কের ওপর অটোরিকশা চালক রিয়াজ উদ্দিনকে গলা কেটে হত্যার পর তার ব্যাটারিচালিত অটোরিকশাটি ছিনতাই করে দুর্বৃত্তরা। পরে রাতে পথচারীরা সড়কের পার্শ্ববর্তী খেতে গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানা-পুলিশকে খবর দেয়। নিহত রিয়াজ উদ্দিন উপজেলার বদরপুর গ্রামের কামাল মিয়ার ছেলে।