ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মোটরসাইকেলের ধাক্কায় আহত মেছোবাঘ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  

কুমিল্লার দেবিদ্বারে বিরল প্রজাতির একটি মেছোবাঘ মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার গকুলনগর গ্রামের আবদুল মতিন খানের বাড়ি থেকে বাঘটি উদ্ধার করে পুলিশ। মুরাদনগর থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সৌদিপ্রবাসী গকুলনগর গ্রামের আবদুল মতিন খানের ছেলে আনিছ খান বলেন, বুধবার রাত পৌনে ৮টার দিকে আমি পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার ১১ গ্রাম সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে আমার মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে মেছোবাঘটি আহত হয়ে মাটিতে লুটাইয়া পড়ে।

পরে স্থানীয়দের সহযোগিতায় চিকিৎসার কথা বলে তিনি মেছোবাঘটি বাড়িতে নিয়ে আসেন। বিষয়টি জানা জানি হলে সকাল থেকে এক নজর দেখতে স্থানীয়রা ভিড় জমান।

এ বিষয়ে এসআই হামিদ জাগো নিউজকে বলেন, দুপুরে খবর পেয়ে গকুলনগর গ্রামে অভিযান চালিয়ে আবদুল মতিন খানের বাড়ি থেকে মেছোবাঘটি উদ্ধার করা হয়। পরে উপজেলা পশু হাসপাতালে চিকিৎসা শেষে বনবিভাগ কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয় বলে তিনি জানান।

উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. ইসরাত জেরিন বলেন, আহত মেছোবাঘটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কুমিল্লা বন বিভাগে খবর দেওয়া হয়েছে। তারা এসে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। কুমিল্লা জেলা বন বিভাগের ফরেস্টার ফজলে রাব্বী বলেন, মেছোবাঘ হিংস কোনো প্রাণী নয়, এটি নিয়ে আতংকের কিছু নেই। বাঘটিকে তার অনুকূলে অবমুক্ত করা হবে।