ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

৪০ টন খাদ্যসামগ্রী বিতরণ করেছে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জুলাই ২০২১  

করোনাকালে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ ৪০ টন খাদ্যসামগ্রী বিতরণ করেছে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম।

গত ৩ জুলাই ফোরামের কার্যনির্বাহী পরিষদের সভার সিদ্ধান্ত মোতাবেক এ ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়। জানা গেছে।, নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলার জনসাধারণের মাঝে সংশ্লিষ্ট জেলা প্রশাসনের মাধ্যমে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ কার্যক্রমে পৃষ্ঠপোষকতা প্রদান করেছে আবুল খায়ের গ্রুপ। 

ফোরামের সভাপতি বেলায়েত হোসেন ডেইলি বাংলাদেশকে বলেন, করোনা বিস্তার রোধে বিধি আরোপের ফলে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় ফোরামের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামী দিনগুলোতে ফোরামের এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি এ আয়োজনে সহযোগিতা করার জন্য আবুল খায়ের গ্রুপের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংগঠনের মহাসচিব মো. ইমরান জানান, করোনায় আক্রান্ত পরিবারের সহযোগিতায় ফোরামের লক্ষ্য অনুযায়ী সামাজিক কল্যাণমূলক কর্মসূচির আওতায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। করোনাকালে কর্মসংস্থান হারিয়ে ফেলা ব্যক্তিদের আরো কীভাবে সহযোগিতা করা যায় সে ব্যাপারে ফোরামের পক্ষ থেকে কার্যকর পদক্ষেপ নেয়া হবে। তিনি এ আয়োজনে সহযোগিতা করার জন্য আবুল খায়ের গ্রুপ ও সুষ্ঠুভাবে ত্রাণসামগ্রী বিতরণের জন্য নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।