ব্রেকিং:
স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম মাদকের বস্তি উচ্ছেদ করে ১৪০ কোটি টাকার জমি দখলমুক্ত জাতীয় রপ্তানি পদক পাচ্ছে যে ৬৬ প্রতিষ্ঠান ৫ বারের এমপি অধ্যাপক মো. আলী আশরাফ আর নেই
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

রায়পুরে হাসপাতালে এমপি নয়নের এসি ও পাখা উপহার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান বৃদ্ধি ও রোগীদের ভোগান্তি দুরীকরণে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের ব্যক্তিগত পক্ষ থেকে ৩টি অত্যাধুনিক এয়ারকন্ডিশন (এসি) ও ১০টি সিলিং ফ্যান হস্তান্তর করা হয়েছে। রবিবার (১১ জুলাই) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডা: আব্দুল গাফফারের নিকট এসব এসি ও ফ্যান হস্তান্তর করেন এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি।
এডভোকেট নয়ন এমপি বলেন, আমার নির্বাচনী এলাকার রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে বিভিন্ন সমস্যা ও রোগীদের ভোগান্তি দেখে আমি এ উদ্যোগ গ্রহণ করি। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও), অপারেশন থিয়েটার (ওটি) ও রোগীদের ওয়ার্ডের জন্য ৩টি অত্যাধুনিক এয়ারকন্ডিশন (এসি) ও জেনারেল ওয়ার্ডের জন্য ১০টি সিলিং ফ্যান আমার ব্যক্তিগত পক্ষ থেকে উপহার দিয়েছি। এছাড়াও হাসপাতালের অন্যান্য সমস্যা সমাধান ও রোগীদের সেবার মান বৃদ্ধিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।
এসময় জেলা সিভিল সার্জন কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকসহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।