ব্রেকিং:
বর্তমান সরকার প্রবাসীবান্ধব: রাষ্ট্রদূত আবু জাফর সবাই জানেন ‘টিকটক তারকা’, আসলে তিনি দুর্ধর্ষ ছিনতাইকারী করোনার ডেল্টা ধরন শিশুদের আক্রমণ করে না: ডব্লিউএইচও জ্বালানি-বিদ্যুৎ খাতে যুক্তরাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে আগস্টে বিটিভির মাসব্যাপি বিশেষ আয়োজন শোকগাঁথা রক্তাক্ত আগস্টের প্রথমদিন কাল পর্ন ছবি নিয়ে নানা অভিযোগ, অভিনেত্রীদের রয়েছে ‘ভিন্ন’ মত বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ার থাকছেন যারা দুর্গম চরের অদম্য সাহসী নারী ফুলেআরা ইমাম চার বছরেও সচল হয়নি ডিজিটাল এক্স-রে মেশিন নিষিদ্ধ হচ্ছে ‘সুগার ডেডি’ অ্যাপ ভিডিও করতে ১৬০ ফুট উঁচুতে উঠে পড়ে গেলেন টিকটক স্টার লকডাউনে বের হয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বিপাকে প্রেমিক-প্রেমিকা নদী খননের ক্ষেত্রে স্বচ্ছতা ফিরিয়ে আনার চেষ্টা করছি করোনা রোগীদের সেবায় ৫০ অক্সিজেন সিলিন্ডার প্রদান জগন্নাথপুর থেকে বিপুল পরিমান মাদকসহ ৪ জন আটক ফাঁকা বাসায় ডেকে নিয়ে বিপদে পড়া নারীকে ধর্ষণ করলেন চেয়ারম্যান বাতাস থেকে অক্সিজেন তৈরীর মেশিন পেল বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্স বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না দুই চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ
  • রোববার   ০১ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৭ ১৪২৮

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪২

নগ্ন ছবি ভাইরাল; আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রী রোজিনা আক্তারের নগ্ন ছবি ভাইরালের হুমকি দিয়েছেন দুবাই প্রবাসী স্বামী মনু মিয়া। এতে লজ্জায় স্ত্রী রোজিনা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার মা ও ভাই। পুলিশ বুধবার সকালে রোজিনার লাশ উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে ময়ূরা গ্রামে। নিহত রোজিনা এক মেয়ে সন্তানের জননী। গত ৯ বছর আগে প্রথম স্বামীর সাথে বিচ্ছেদ হয় রোজিনার। এরপর গত দেড় বছর আগে বেতাগাঁও গ্রামের মনু মিয়ার সাথে বিয়ে হয় তার। গত ৬ মাস আগে রোজিনার স্বামী দুবাই চলে যান। স্বামী মনু মিয়া রোজিনার নগ্ন ছবি, রোজিনার ছোট ভাই রাকিবের কাছে পাঠান। এতে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ শুরু হয় ।

নিহতের ছোট ভাই রাকিব হাসান বলেন, আপুর আগে একটি বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে মা, আপু,ভাগ্নিসহ রাতের খাবার পেয়ে ঘুমিয়ে পড়ি। একই ঘরের একটি কক্ষে আমি থাকি। অন্য কক্ষে আপু ও তার মেয়ে থাকেন। রাত ৩টার পর আপুর ছোট মেয়ে মারিয়া এসে বলেন, মামা আমি বাইরে যাব। তখন বলি তোমার আম্মুকে বলো। এসময় কক্ষে গিয়ে দেখি আপু ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে রয়েছে। রাতে আপু আর দুলা ভাই মোবাইলে ঝগড়া করতে শুনেছি। বিভিন্ন সময় দুলা ভাই আপুর নগ্ন ছবি তার মোবাইল পাঠাত।

নাঙ্গলকোট থানার ওসি আব্দুল নূর বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যা প্ররোচণার অভিযোগে মামলা দায়ের করা হবে। নগ্ন ছবি যে মোবাইলে পাঠানো হয়েছে বলেছে, তা থানায় নিয়ে এসে যাচাই করা হচ্ছে।