ব্রেকিং:
টিকা নিয়েই কাজে ফিরলেন সাংবাদিক করোনা ভ্যাকসিন প্রয়োগকারী দেশের তালিকায় বাংলাদেশ ৫৪তম সুষ্ঠু নির্বাচন করতে সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে মেয়র প্রার্থী স্বপন মিয়াজীর নির্বাচনী ইশতেহার ফেনী পৌরসভা নির্বাচনে সবকেন্দ্রই ‘ঝুঁকিপূর্ণ` কমলনগর থানার নবাগত ওসি মোসলেহ উদ্দিন ফেনীতে রিভলবারসহ ২ জন গ্রেপ্তার রফতানিযোগ্য আলুর আবাদ বৃদ্ধিতে গুরুত্ব দেয়া হচ্ছে: কৃষিমন্ত্রী ৩ কোটি ৪০ লাখ ভ্যাকসিন পাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু, আক্রান্ত ৫২৮ বাংলায় আরো সঠিক ফলাফল দেখাবে গুগল ম্যাপ করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু একাধিক বিয়ে, স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দেন ক্ষিপ্ত স্ত্রী সাংবাদিকদের পেনশনের আওতায় আনা হবে: পরিকল্পনামন্ত্রী গ্রামীণ নারীদের ভরসা এখন ‘তথ্য আপা’ ফেনীতে দুই গৃহবধূর রহস্যজনক মৃত্যু আসছে শৈত্যপ্রবাহ, কমবে তাপমাত্রা ৯৯৯-এ ফোন, ৪ ঘণ্টার মধ্যে অপহৃত মাদরাসা ছাত্র উদ্ধার ‘শিশুটিকে ভালো লাগায়’ অপহরণ করেন মাদরাসার বাবুর্চি
  • বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

৫ দিন পর পাওয়া গেল সেই বরযাত্রীর ট্রলারে থাকা শিশুর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০  

নোয়াখালীর হাতিয়ার মেঘনা নদীতে নলেরচর থেকে ভোলার মনপুরা যাওয়ার পথে ডালচর এলাকায় বরযাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় আরও শিশুর লাশ উদ্ধার হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ জনে। এখনও নিখোঁজ রয়েছে ৪ শিশু।

রোববার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় চেয়ারম্যানঘাট চ্যানেল থেকে কোস্টগার্ড স্টেশন হাতিয়া এবং স্টেশন রামগতি কর্তৃক চলমান সার্চ অ্যান্ড রেসকিউ কার্যক্রমে আমির হোসেনকে উদ্ধার করা হয়। তার বয়স এক বছর। সে চান্দনী এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার ভোরে টাংকির চার এলাকা থেকে উদ্ধার করা হয় জাকিয়া বেগম(৫৫) ও শিশু নিহাকে। শুক্রবার দুপুর ৩টার দিকে একই এলাকা থেকে হাছানকে (৭) উদ্ধার করা হয়।

ওই দুর্ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ৪ শিশু। নিখোঁজরা হলো- নার্গিস বেগম (৪), হালিমা (৪), লামিয়া (৩) ও আলিফ (১)।

জানা যায়, মঙ্গলবার বিকেল ৩টায় হাতিয়ার নলের চরে বিয়ের অনুষ্ঠান শেষে নববধূ নিয়ে বরসহ ট্রলারে ভোলার মনপুরা যাওয়ার পথে ডালচর এসে পৌঁছালে মেঘনা নদীর তীব্র স্রোতের মুখে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় ৭ জন বং শুক্রবার ১ জন ও শনিবার ২ জনের লাশ উদ্ধার করা হয়।