ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

১০১

৪ কোটি টাকাসহ মানব পাচারকারী গ্রেপ্তার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুলাই ২০২০  

মানব পাচারকারী দলের অন্যতম হোতা চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের কবির হোসেনকে (৪০) পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) গ্রেপ্তার করেছে। গত সোমবার পুলিশের তদন্ত বিভাগের (সিআইডি) এই সংবাদটি জানিয়েছে। সিআইডির সংঘবদ্ধ অপরাধ দমন বিভাগের একটি দল কবিরকে গ্রেপ্তার করার পরে আদালতে হাজির করেন।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে এক স্বীকাররোক্তিমূলক জবানবন্দিতে কবির হোসেন জানান, তিনি লিবিয়া ও মরক্কো পাঠানোর নাম করে চাটখিল উপজেলাসহ বিভিন্ন জেলা-উপজেলা থেকে মানব পাচারের বিনিময়ে ৪ কোটি টাকা নিয়েছে।

গত ২৮ মে লিবিয়ার মানব পাচারকারী চক্র ও তাদের সহযোগীদের গুলিতে ২৬ জন বাংলাদেশি নিহত ও ১১ জন বাংলাদেশি আহত হোন। গ্রেপ্তারকৃত কবির হোসেন সম্পর্কে গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা জানান, কবির হোসেনরা বিশেষ কৌশলের মাধ্যমে মানব পাচার করে আসছে এদের আরও কয়েকজনকে ধরতে অভিযান চালাচ্ছে। সিআইডি ছাড়া ও বিভিন্ন থানার পুলিশ ও ঢাকা মহানগরের পুলিশ গোয়েন্দা বিভাগের (ডিবি)।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর