ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

২০

৩ সপ্তাহ যাবৎ মানুষের ঘরে পৌঁছে যাচ্ছে মানবিক উপহার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ মে ২০২০  

করোনা ভাইরাসের প্রভাবে দেশের এই ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাড়া দিয়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। করোনা মহামারির কারণে ঘরে থাকা মানুষের নিজ এলাকায় নিজ হাতে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন তিনি।

পাশাপাশি করোনায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন তিনি। করোনায় মানুষের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিগত ১৭ এপ্রিল থেকে টানা ৩ সপ্তাহ ধরে অসহায়, গরীব মানুষের জন্য এই সেবা চালু করেন। ট্রাস্টের উদ্যোগে ২য় ধাপে গতকাল ১২ মে মঙ্গলবার লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী, কুশাখালী ও তেওয়ারীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে অসহায় ও গরীব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।
ইতিমধ্যে ১ম ধাপে সদর উপজেলার ১২টি ইউনিয়নে বিভিন্ন এলাকায় এলাকায় সাধারণ মানুষ, ভিক্ষুক, শ্রমিক, দিনমজুর, রিকশাচালক থেকে শুরু করে নিম্মবিত্ত ও মধ্যবিত্ত ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন অধ্যক্ষ এম এ সাত্তার। সেই সাথে ইফতার ও নগদ অর্থ বিতরণ করেন তিনি। অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, আমি মানুষের জন্য কিছু করতে পারলে আমার নিজের খুব ভালো লাগে। করোনার কারণে গরীব অসহায় মানুষেরা খুব কষ্টে আছেন। আমি নিজ উদ্যোগে আমার ট্রাস্টের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়িয়েছি।

আমার সাধ্যমতো আমি সহায়তা করে যাবো। তিনি বলেন, সমাজের সর্বস্তরের মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের আহ্বান জানাচ্ছি। দেশের বিশাল সংখ্যক জনগোষ্ঠীর সামাজিক দূরত্ব নিশ্চিতে ও প্রত্যেকের মুখে খাবার তুলে দিতে সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদের ও সচেতন মানুষ কে এগিয়ে আসতে হবে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর