ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৩১

৩৬০ ভারতীয় বন্দিকে মুক্তি দিচ্ছে পাকিস্তান

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯  

৩৬০ ভারতীয় বন্দিকে মুক্তি দিতে যাচ্ছে পাকিস্তান। চলতি মাসেই কয়েক ধাপে এসব ভারতীয় বন্দিকে ছেড়ে দেয়া হবে বলে পাকিস্তানের পক্ষ থেকে জানানো হয়।

ডনের খবরে বলা হয়েছে, এসব বন্দির শাস্তি ভোগ শেষ হওয়ায় তাদের ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, এসব বন্দিদের মুক্তি দেয়ার জন্য ভারতের পক্ষ থেকে পাকিস্তানের হাই কমিশনে চিঠি পাঠানো হয়েছে। এরপরই দেশটি এমন উদ্যোগ নিয়েছে।

পাকিস্তানের পররাষ্ট্র দফতরের মুখপাত্র মোহাম্মদ ফয়সালকে উদ্ধৃত করে বলা হয়েছে, বর্তমানে ৫৩৭ জন ভারতীয় বেসামরিক সে দেশের হাজতে বন্দি আছে।

এসব বন্দির মধ্যে এপ্রিলে চার ধাপে ৩৬০ জনকে মুক্তি দেওয়া হবে। এদের মধ্যে ৩৫৫ মৎস্যজীবী ও বাকি পাঁচজন বেসামরিক নাগরিক রয়েছেন বলে খবরে বলা হয়েছে।

পাকিস্তান এমন সময় বন্দিদের মুক্তি দিল যখন দেশ দুইটির মধ্যে উত্তেজনা চলছে ও দুই দেশের সীমান্তে বিভিন্ন সময়ে হামলার খবর পাওয়া যাচ্ছে।

পাকিস্তানের পক্ষ থেকে আরো বলা হয়েছে, ভারতের হাজতে ৩৪৭ জন পাকিস্তানি বন্দি রয়েছে।

মোহাম্মদ ফয়সাল আশা প্রকাশ করেছেন, পাকিস্তানের বন্দি মুক্তির ‘মানবিক উদ্যোগ’-এর প্রতি শ্রদ্ধা দেখিয়ে ভারতও তাদের হাজতে পাকিস্তানি বন্দিদের মুক্তি দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর