ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

২০২৩ বিশ্বকাপ জিতবে বাংলাদেশ: সাকিব

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

প্রতিটি ক্রিকেটারের আজন্ম স্বপ্ন থাকে দেশের হয়ে বিশ্বকাপ জেতা। বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও এর ব্যতিক্রম নন। তবে বয়সের কারণে খুব বেশিদিন দেশের হয়ে তার খেলার সম্ভাবনা নেই। ফলে পরবর্তী বিশ্বকাপ যে করেই হোক জিততে চান তিনি। এমনকি ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ বাংলাদেশই জিতবে বলেও বিশ্বাস করেন এই অলরাউন্ডার।

২০২৩ সালের বিশ্বকাপ আসর অনুষ্ঠিত হবে ভারতে। সে বিশ্বকাপটি দেশকে জেতাতে চান সাকিব। সম্প্রতি দারাজ বৈশাখী মেলা-১৪২৮ এর ফেসবুক লাইভ অনুষ্ঠানে অতিথি হিসেবে এসে এসব বিষয়ে কথা বলেন তিনি। 

সাকিব জানান, তিনি ২০২৩ বিশ্বকাপে দেশকে শিরোপা জেতাতে চান। আর যদি ২০২৩ বিশ্বকাপ জেতা সম্ভব না হয়, সেক্ষেত্রে ২০২৭ বিশ্বকাপ অবশ্যই জিততে চান।

লাইভে র‍্যাপিড ফায়ার রাউন্ডে সাকিবকে উপস্থাপক জিজ্ঞেস করেন, বাংলাদেশ কবে বিশ্বকাপ জিততে পারে। জবাবে সাকিব বলেন, ইনশাআল্লাহ আমরা ২০২৩ বিশ্বকাপ জিতব। এরপর আমি অবসরে যেতে চাই। আর যদি না জিতি তবে ২০২৭ বিশ্বকাপ খেলবো। সেই বিশ্বকাপ জিতে ইনশাআল্লাহ অবসরে যাবো।

এরপর উপস্থাপক জানতে চান, তাহলে কি আপনি বাংলাদেশকে বিশ্বকাপ জিতিয়ে তবেই অবসরে যেতে চান? জবাবে সাকিব বলেন, হ্যাঁ, বিষয়টা ওরকমই। বাংলাদেশকে বিশ্বকাপ জিতিয়ে তবেই অবসরে যেতে চাই।

এ সময় সাকিবকে আরো জিজ্ঞেস করা হয়, যদি কখনো সুযোগ হয় বাংলাদেশ দলের কোন জিনিসটা পরিবর্তন করতে চান তিনি। জবাবে এই অলরাউন্ডার বলেন, সুযোগ পেলে বাংলাদেশ দলের মানসিকতার পরিবর্তন করতে চান। তবে সেটা কি রকম তা নিয়ে কিছু বলেননি সাকিব।