ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৩৬

১৮ই সেপ্টেম্বর আসছে নোয়াখালী বিভাগ চাই নাটকের মিউজিক ভিডিও

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

সবকিছু ঠিকঠাক থাকলে বৃহত্তর নোয়াখালীবাসীর জন্য নতুন চমক নিয়ে আসছে “নোয়াখালী বিভাগ চাই” নাটকের মিউজিক ভিডিও “আমরা নোয়াখালী বিভাগ চাই” গানটি। নিরাপদ নোয়াখালী চাই এর চেয়ারম্যান ও রাজপথে বিভাগ আন্দোলনের অন্যতম নেতা সাইফুর রহমান রাসেলের সঙ্গীত নির্দেশনায় ও প্রযোজনায় গানটির সুর, মিউজিক নির্মাণ ও কন্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী এ.এইচ তূর্য, তার সাথে কন্ঠ মিলিয়েছেন সুজন ও রুমা। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তরুন নির্মাতা ও নাটকের পরিচালক শাহাদাৎ হোসেন মাটি।

মিউজিক ভিডিওটি প্রকাশিত হচ্ছে বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম এর ব্যানারে।অপরদিকে, সেপ্টেম্বরের শেষ সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে “নোয়াখালী বিভাগ চাই” নাটকটি। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাইফুর রহমান রাসেল এছাড়াও নোয়াখালীর বিভিন্ন শ্রেনীপেশার মানুষের স্বতঃস্ফুর্ত অভিনয়ে নাটকটি আরো প্রানবন্ত হয়ে উঠেছে। বৃহত্তর নোয়াখালীবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নাটকটি সম্পর্কে রাসেল বলেন, আমরা নোয়াখালীর একঝাঁক তরুন প্রজম্ম দীর্ঘবছর থেকে নোয়াখালীকে নবম প্রশাসনিক বিভাগ গঠনের দাবিতে আন্দোলন করে আসছি-কিন্তু আমাদের নায্য দাবি আদায়ে আমরা তেমন একটা সফল হতে পারিনী।

নাটকটিতে দেখা যাবে একজন তরুন আন্দোলনকারী এবং একটি আঞ্চলিক সম্প্রদায় তাদের দাবি আদায়ে কতটা মরিয়া হয়ে উঠতে পারে এবং নাটকটিতে আন্দোলন কে সফল করার একটি সুনিদিষ্ট কর্ম-পরিকল্পনার ছঁকও দেয়া থাকবে। নাটকটি তৈরী করতে আমরা নোয়াখালীর বিভিন্ন লোকেশন ব্যবহার করেছি, ইউটিউব থেকে অতীত আন্দোলনের দু-একটা শটও ব্যবহার করেছি আমরা-নাটকটিতে যে অর্থ ব্যয় হয়েছে তা সম্পূর্ণ ভাবে আমরাই বহন করেছি। আশা করছি মিউজিক ভিডিও এবং নাটকটি দেখলে নোয়াখালীবাসীর ভালই লাগবে এবং বিভাগ আন্দোলনে উৎসাহিত হবেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর