ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৭১

১৩ বছরের করোনা রোগীকে পুলিশের উপহার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২০  

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের ১৩ বছর বয়সী করোনা রোগীর বাড়িতে নোয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে জেলা পুলিশের পক্ষ থেকে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ এ উপহারসামগ্রী পৌঁছে দেয়।

আক্রান্ত কিশোরের বাবা অটোরিকশাচালক বেলাল হোসেন বলেন, এ বিপদের সময় এসপি স্যারের এ উপহার আমাদের জন্য অনেক বড় পাওনা। তিনি জেলা পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, অল্প বয়সে করোনা আক্রান্ত হওয়া শিশুটির পরিবার হতদরিদ্র। বর্তমানে তার পরিবারের সদস্যরা আইসোলেশনে রয়েছে। তাদের পরিবারের অবস্থা বিবেচনা করে জেলা পুলিশের পক্ষ থেকে তার বাড়িতে উপহারসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। উপহারসামগ্রীর মধ্যে ছিল- নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী, বিভিন্ন জাতের ফল, শুকনো খাবার ও নতুন জামা-কাপড়। অসহায় দরিদ্রদের সেবায় জেলা পুলিশ সবসময় কাজ করে যাবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল ১৩ বছর বয়সী ওই কিশোরের বাবা-মা’সহ তিনজনের নমুনা সংগ্রহ করা হয়। গত ৬ মে বুধবার রাতে ওই কিশোরের করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে ওই কিশোর পরিবারসহ নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছে।

 

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর