ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭০

১০ টাকায় শাড়ি!

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

মাত্র ১০ টাকা দিয়ে পাওয়া যাবে গোটা একটা শাড়ি। আর সেটি পেতে আপনাকে বেশি দূর যেতে হবে না। পাশের দেশ ভারতে গেলেই হবে।

ভারতের মুম্বাই শহরের মার্কেটের এক দোকানে ঠিক এই রকম ছাড় দেয়া হয়েছে। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই। তবে এটি কিন্তু সত্যি ঘটনা।

গজানন মার্কেটে সপ্তাহব্যাপী চলছে এমন  ছাড়। আর এমন ছাড়ে শহরজুড়ে ব্যাপক আলোড়ন শুরু হয়েছে। প্রচুর লোকজন ভিড় করছে ওই মার্কেটে। শনিবার ভিড় এতটাই মাত্রা ছাড়ায় যে পুলিশকে হাজির হতে হয় ঘটনাস্থলে।

গজানন মার্কেটের রং ক্রিয়েশন নামক এক দোকানে শুরু হয়েছে এই সেল। দোকানের মালিক অশ্বিন শাখারের বক্তব্য, সারা বছর ধরে শাড়ি বিক্রি করে লাভ করি। তাই এই ছাড় দিয়ে সমাজের সেবা করতে চাই। যাদের সামর্থ নেই, তারাও যাতে এই দামে শাড়ি কিনতে পারেন, তাই এমন ব্যবস্থা।

চলতি মাসের ৫ তারিখ থেকে এই ছাড় শুরু হয় দোকানে। দিনে দিনে ক্রেতার সংখ্যা বাড়তে থাকে। ঘোষণা অনুযায়ী আগামী বুধবার পর্যন্ত এই ছাড় থাকার কথা ছিলো। কিন্তু শনিবার ক্রেতাদের সংখ্যা এতটাই বেড়ে যায় যে ভিড় সামলাতে দোকানের কর্মচারীরা হিমসিম খেতে শুরু করেন। ফরে দোকানের সামনে ক্রেতাদের লম্বা লাইন সামলাতে ডাকা হয় পুলিশ। তারপরও ভিড় সামলানো যাচ্ছিলো না।

তাই মেয়াদ শেষ হওয়ার তিন দিন আগে থাকতেই বন্ধ করে দেয়া হয় ওই ছাড়। তারপরও ক্রেতাদের থামানো যাচ্ছিলো না। দলে দলে লোকজন ছুটে যাচ্ছিলো ওই দোকানে। কোনো উপায় না পেয়ে শেষে দোকানই বন্ধ করে দিয়েছেন মালিক।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার