ব্রেকিং:
সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯’ শুরু এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৩৯

১০ টাকায় শাড়ি!

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

মাত্র ১০ টাকা দিয়ে পাওয়া যাবে গোটা একটা শাড়ি। আর সেটি পেতে আপনাকে বেশি দূর যেতে হবে না। পাশের দেশ ভারতে গেলেই হবে।

ভারতের মুম্বাই শহরের মার্কেটের এক দোকানে ঠিক এই রকম ছাড় দেয়া হয়েছে। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই। তবে এটি কিন্তু সত্যি ঘটনা।

গজানন মার্কেটে সপ্তাহব্যাপী চলছে এমন  ছাড়। আর এমন ছাড়ে শহরজুড়ে ব্যাপক আলোড়ন শুরু হয়েছে। প্রচুর লোকজন ভিড় করছে ওই মার্কেটে। শনিবার ভিড় এতটাই মাত্রা ছাড়ায় যে পুলিশকে হাজির হতে হয় ঘটনাস্থলে।

গজানন মার্কেটের রং ক্রিয়েশন নামক এক দোকানে শুরু হয়েছে এই সেল। দোকানের মালিক অশ্বিন শাখারের বক্তব্য, সারা বছর ধরে শাড়ি বিক্রি করে লাভ করি। তাই এই ছাড় দিয়ে সমাজের সেবা করতে চাই। যাদের সামর্থ নেই, তারাও যাতে এই দামে শাড়ি কিনতে পারেন, তাই এমন ব্যবস্থা।

চলতি মাসের ৫ তারিখ থেকে এই ছাড় শুরু হয় দোকানে। দিনে দিনে ক্রেতার সংখ্যা বাড়তে থাকে। ঘোষণা অনুযায়ী আগামী বুধবার পর্যন্ত এই ছাড় থাকার কথা ছিলো। কিন্তু শনিবার ক্রেতাদের সংখ্যা এতটাই বেড়ে যায় যে ভিড় সামলাতে দোকানের কর্মচারীরা হিমসিম খেতে শুরু করেন। ফরে দোকানের সামনে ক্রেতাদের লম্বা লাইন সামলাতে ডাকা হয় পুলিশ। তারপরও ভিড় সামলানো যাচ্ছিলো না।

তাই মেয়াদ শেষ হওয়ার তিন দিন আগে থাকতেই বন্ধ করে দেয়া হয় ওই ছাড়। তারপরও ক্রেতাদের থামানো যাচ্ছিলো না। দলে দলে লোকজন ছুটে যাচ্ছিলো ওই দোকানে। কোনো উপায় না পেয়ে শেষে দোকানই বন্ধ করে দিয়েছেন মালিক।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার