ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৬৯

১০ কেজি সোনাসহ কেবিন ক্রু আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ কেজি সোনাসহ রোকেয়া শেখ মৌসুমি (২৪) নামের এক কেবিন ক্রুকে আটক করছে বিমানবন্দর আর্মড পুলিশ। তিনি ইউএস বাংলা এয়ারলাইন্সে কর্মরত।

বৃহস্পতিবার বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাস্কাট থেকে সকাল ১১টার দিকে ইউএস বাংলার একটি ফ্লাইট ঢাকায় আসে। মৌসুমি ইমিগ্রেশন ও কাস্টমস এর গ্রিন চ্যানেল পার হয়ে আন্তর্জাতিক টার্মিনাল থেকে অভ্যন্তরীণ টার্মিনালে যায়। গোপন সংবাদের ভিত্তিতে অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে থেকে গাড়িতে ওঠার সময় বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করেন। পরে তাকে কাস্টমস হলে এনে তল্লাশি করে তার উরু থেকে স্কচ টেপ মোড়ানো ছয়টি প্যাকেটে ৮২টি সোনার বার উদ্ধার করা হয়। এসব সোনার ওজন ৯ কেজি ৫১২ গ্রাম। বাজার মূল্য ৫ কোটি টাকা।

জিজ্ঞাসাবাদে মৌসুমি জানান, তার কাছ থেকে লাকি নামে এক ব্যক্তির এই সোনা গ্রহণ করার কথা ছিল। এর বিনিময়ে তিনি দেড় লাখ টাকা পেতেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার