ব্রেকিং:
বেরিয়ে আসছে প্রদীপের সম্পদের পাহাড় দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৪৮৭ অতিমাত্রায় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের মারাত্মক ৯ ক্ষতি একাদশে ভর্তির আবেদন শুরু জামিন পেলেন শিপ্রা বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ফেনীতে ৩৬ নারী পেল সেলাই মেশিন ছিলেন যুবদল নেতা এখন হলেন আ.লীগের সাধারণ সম্পাদক রামগঞ্জের বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরন নোয়াখালীর সোনাইমুড়ীতে খালে মিলল নারীর লাশ! ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ আটক-২ বিয়েতে রাজি না হওয়ায় বোনকে হত্যা করলেন ভাই চাকমা: আদিবাসী নয় বহিরাগত আদিবাসী নিয়ে ফের বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা আদিবাসী প্রসংগে কিছু কথা আদিবাসী ইস্যু : দেশবিরোধী ষড়যন্ত্রের নীল নকশা প্রসঙ্গ : বিশ্ব আদিবাসী দিবস বাংলাদেশে ওরা আদিবাসী নয় : ক্ষুদ্র নৃগোষ্ঠী বাংলাদেশের উপজাতীয়রা আদিবাসী নয় কেন? বাংলাদেশ নাগরিকের রাষ্ট্র, কোন আদিবাসীর নয় সন্তু লারমা ও রাজা দেবাশীষ বলেছিলেন বাংলাদেশে কোন আদিবাসী নেই
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

১৫৮

হিরা মণিকে ধর্ষণের পর হত্যা, প্রেমিকসহ গ্রেফতার ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ জুন ২০২০  

লক্ষ্মীপুরে পালেরহাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী হিরা মণিকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রেমিকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরো দুইজনকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে প্রেমিক অয়ন ও তার সহযোগি সুমন রয়েছে।

১৫ জুন সোমবার সন্ধ্যায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ আলোচিত হত্যাকান্ডের সাথে আরো কারা জড়িত, তাদের চিহিৃত করে গ্রেপ্তারের অভিযান চলছে। খুব শীঘ্রই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে বলে জানান তিনি।

উল্লেখ্য: গত শুক্রবার দুপুরে নিজ ঘরে ৯ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা করে র্দূবৃত্তরা। পরের দিন নিহতের মা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার ১০দিন আগে ওই স্কুল ছাত্রীর বাবা হারুনুর রশীদ ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিল ঢাকার একটি হাসপাতালে। তাকে দেখতে স্ত্রী তার নবম শ্রেণি পড়ুয়া মেয়ে বাড়িতে রেখে চলে যান ঢাকায়। এই সুযোগে ফাঁকা বাড়িতে একা পেয়ে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যার পর লাশ অধলগ্ন অবস্থায় ফেলে যায় দূর্বৃত্তরা।

এ ঘটনার পর জেলাজুড়ে প্রতিবাদের ঝড় উঠে। জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয় লক্ষ্মীপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে।

এদিকে স্কুল ছাত্রী হিরা মনিকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য নির্দেশ দিয়েছেন এমপি একেএম শাহজাহান কামাল। তিনি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী। তিনি ওই স্কুলছাত্রীর পরিবারের সাথে মোবাইল ফোনে কথা বলেছেন। পরে তিনি পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের সাথে কথা বলে ধর্ষণের পর হত্যারকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার নির্দেশ দেন।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর