ব্রেকিং:
৩ লক্ষ ৭ হাজার ২৩ জন শিশু খাবে ভিটামিন এ ক্যাপসুল দুর্ধর্ষ সন্ত্রাসী মাসুদ রানা বিজিবির হাতে আটক ডাকাতের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় গ্রেপ্তার প্রধান ফেনী সদরের ১১ ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলন এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন আগামী সপ্তাহে: শিক্ষামন্ত্রী খাগড়াছড়িতে ধর্ষণ রোধে পদক্ষেপ জানতে চেয়ে ডিসিকে আইনি নোটিশ করোনায় গত ২৪ ঘণ্টায় আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৪৩৬ একে একে আইনশৃঙ্খলা বাহিনীর জালে আট ধর্ষক রিফাত হত্যায় স্ত্রী মিন্নিসহ ছয়জনের মৃত্যুদণ্ড বাবরি মসজিদ ধ্বংস মামলার অভিযুক্ত সবাই খালাস বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্পে বন্ধ হবে নদী ভাঙ্গন চালের দাম নির্ধারণ করে দিলো সরকার সৌরবিদ্যুৎ খাতে কর্মসংস্থানে বাংলাদেশ বিশ্বে পঞ্চম সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ বিদ্যুতের পাশাপাশি গ্যাসেও স্বয়ংসম্পূর্ণ হওয়ার পথে দেশ সীমান্ত হত্যা শূন্যে নামাতে সম্মত বাংলাদেশ-ভারত বিকল্প দেশ থেকে পেঁয়াজ আসা শুরু প্রকল্পের নথি বাংলায় তৈরি করতে প্রধানমন্ত্রীর নির্দেশ কোভিড-১৯ মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ দফা প্রস্তাব স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

২৩

হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন ধর্ষিতা, মামলা করায় হুমকি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

নোয়াখালীর সেনবাগে গণধর্ষণের শিকার দুই সন্তানের জননী হাসপাতালের বিছানায় শুয়ে কাতরাচ্ছেন। মামলা তুলে নিতে আসামিদের হুমকিতে ভেঙে পড়েছেন ওই গৃহবধূ। 

ওই নারী জানান, বৃহস্পতিবার সেনবাগ থানায় গণধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ ওই রাতেই ঘটনার সঙ্গে জড়িত বীজবাগ ইউপির ৩ নম্বর ওয়ার্ডের মেম্বারসহ ৫ জনকে গ্রেফতার করে। আসামি গ্রেফতারের পর তাদের লোকজন হুমকি ও মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছেন। হুমকিতে তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন। তিনি ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের গাইনি চিকিৎসক নাবিলা চৌধুরী জানান, শুক্রবার বিকেলে হাসপাতালে ভর্তি হয়েছেন গণধর্ষণের শিকার ওই নারী। তার চিকিৎসা সেবা চলছে। ধর্ষণের ঘটনার সাতদিন পর পরীক্ষা করতে আসায় ধর্ষণ আলামত নষ্ট হয়ে যেতে পারে।

সেনবাগ থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার জানান, গণধর্ষণ মামলায় ১১ আসামির মধ্যে ৪ জন সরাসরি ধর্ষণ করেছে ১ জন পাহারা দিয়েছে। বাকী ৬ জন ধর্ষণ ঘটনার সালিশ বৈঠক করে ধামাচাপা দেয়া, ধর্ষিতার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেয়া ও তাকে খারাপ নারী হিসেবে আখ্যা দিয়ে বেধড়ক পিটুনি দিয়ে আহত করার অপরাধে আসামি করা হয়েছে। ৫ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। 

গত ১০ দিন আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে ওই গৃহবধূ সেনবাগের কাজীরখিল স্বামীর বাড়ি থেকে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাবার বাড়িতে চলে যান। পরে ঝগড়ার বিষয়টি নারীর স্বামীর ঘনিষ্ঠ বন্ধু সেনবাগ উপজেলার কাজীরখিল গ্রামের দিদাকে অবগত করেন। দিদার গত ৫ সেপ্টেম্বর তাকে ফেনী পার্কে দেখা করতে বলেন। ওই দিন সকালে ফেনী পার্কে তার সঙ্গে দেখা করেন গৃহবধূ।

দিদার তাকে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাতে স্বামীর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে সেনবাগ উপজেলার কাজীরখিল গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে দিদার ও তার ৩ সহযোগী রাতভর নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য আবু বকর ছিদ্দিক শালিস বৈঠকে নারীর কাছ থেকে সাদা কাগজ স্বাক্ষর নিয়ে তাকে চরিত্রহীনা আখ্যা দিয়ে মেম্বারসহ ৩-৪ জন লাঠি দিয়ে বেদম পিটিয়ে আহত করে বাবার বাড়িতে পাঠিয়ে দেন।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর