ব্রেকিং:
আইপিএল জুয়া ঠেকাতে ক্যাবল নেটওয়ার্ক বন্ধ ঘোষণা ফেনীতে সবজি বাজার সিন্ডিকেটের দখলে রাকিবকে পালিয়ে যেতে সহায়তা করেন এসআই বিকাশ দাগনভূঞা থানা ওসি প্রত্যাহার দেশের উন্নয়নে নারীর ভূমিকা সবচেয়ে বেশী ফেনীতে যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় গ্রেফতার-২ জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে ছাড় নয় পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩ সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি ঢামেক-কে ৫ হাজার বেডে উন্নীত করা হবে: স্বাস্থ্যমন্ত্রী মামা-ভাগ্নির অদ্ভুত প্রেম, সেই সম্পর্ক এখন থানায় করোনায় দেশে আরো ২৪ মৃত্যু, আক্রান্ত বেড়েছে নদীবন্দরে হুঁশিয়ারি সংকেত, বৃষ্টি বাড়বে যে কারণে ৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলে চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর তিন বন্ধুর পাহারায় স্কুলছাত্রীকে ধর্ষণ, চারজনই গ্রেফতার বিশ্বে একদিনে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু যুক্তরাষ্ট্রে কপিরাইট ইস্যুতে চঞ্চল-শাওনের ‘সর্বত মঙ্গল রাধে’ সরিয়ে নিলো ইউটিউব লঘুচাপটিই হতে পারে ঘূর্ণিঝড়, সতর্ক করলো আবহাওয়া অফিস
  • শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

২১০

হাতিয়ায় ৫হাজার ৫শত প্রান্তিক কৃষক পেলেন বীজ ও সার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

আউশ প্রণোদনা প্যাকেজের আওতায় ৫হাজার ৫শত প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরন করেন উপজেলা প্রশাসন ।

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে এ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম।

কৃষি অফিস সূত্রে জানাযায়, আউশ মৌসুমকে লক্ষ করে সরকার কৃষকদের এ সুবিধা দিচ্ছে। কৃষি অদিধপ্তরের মাধ্যমে এতে প্রতি জন কৃষকের মাঝে ২০কেজি ডি এপি সার, ১০ কেজি এমওপি সার ও ৫কেজি আউশ ধানের বীজ বিতরণ করা হয়। হাতিয়ায় ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৫হাজার ৫শত কৃষক এ সুবিধা পাবে। করোনাভাইরাসের সংক্রমনের ভয়ে প্রতিটি ইউনিয়ন ভিন্ন ভিন্ন জায়গায় বিতরনের ব্যবস্থা করে। আগামী দুদিনের মধ্যে এ বিতরন শেষ করার কথা রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: নুরুল ইসলাম, উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন।