ব্রেকিং:
দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ নোয়াখালীর গ্লোবের করোনা ভ্যাকসিন তৈরির দাবি করোনায় মৃত লাশ দাফন কমিটির প্রশিক্ষণ প্লাজমা দিয়েছেন করোনা জয়ী চাটখিল থানার ওসি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাটখিলের মেয়ে করোনা রোগীদের অক্সিজেনের রেগুলেটর প্রদান চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020) বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা হতে চাইলাম শিক্ষক, বানাইলেন ম্যাজিস্ট্রেট দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ জমির রেজিস্ট্রেশন ফি কমল সাবেক কূটনীতিকদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভা ৭ জুলাইয়ের মধ্যে ঢাবিতে পুরোদমে অনলাইন ক্লাস কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ প্রতিবন্ধকতা না এলে ডিসেম্বরেই মিলবে করোনা ভ্যাকসিন অন্য দেশের চেয়ে দেশে করোনা পরিস্থিতি ভালো চলতি মাসেই জুনের বেতন পাবেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

৬৭০

হাতিয়ায় বন্ধ করে দেয়া হল অটোচার্জের গ্যারেজ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুলাই ২০১৯  

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বিদ্যুৎ সরবরাহ (বিউবো) থেকে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী অটোচার্জের গ্যারেজগুলো বন্ধ করে দেয়া হয়েছে।  মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী এ সংযোগ বন্ধে অভিযান চালায় উপজেলা বিদ্যুৎ সরবরাহ (বিউবো) এর কর্মকর্তারা।
হাতিয়া বিদ্যুৎ সরবরাহের আবাসিক প্রকৌশলী মসিউর রহমান জানান, অবৈধ বিদ্যুৎ ব্যবহার করার অভিযোগ রয়েছে ২৫জন গ্রাহকের বিরুদ্ধে। অভিযুক্ত ওই ২৫ জন গ্রাহক অটোচার্জের গ্যারেজ ব্যবসা করে আসছিল । ওই ২৫টি গ্যারেজে কমপক্ষে এক হাজার ব্যাটারী চালিত অটোরিকশা চার্জ করে। এতে বিদ্যুৎ খচর হতো ২শ’ কিলোওয়ার্ড। যার করণে উপজেলায় বিদ্যুৎ সরবারহ বিঘ্নিত হতো।

তিনি আরো জানান, হাতিয়া বিদ্যুৎ সরবরাহ কর্তৃপক্ষ থেকে বার বার নিষেধ করার পরেও এসব গ্যারেজের মালিকরা কোনো কর্ণপাত করেনি। সরকারি আদেশ বাস্তবায়ন করতে অভিযান পরিচালনা করে বিদ্যুৎ সরবরাহ (বিউবো) থেকে অবৈধ পন্থায় বিদ্যুৎ ব্যবহারকারী অটোচার্জের গ্যারেজগুলো বন্ধ করে দেয়া হয়। পুনরায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে বিদ্যুৎ কোর্টে মামলা করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর