ব্রেকিং:
দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ নোয়াখালীর গ্লোবের করোনা ভ্যাকসিন তৈরির দাবি করোনায় মৃত লাশ দাফন কমিটির প্রশিক্ষণ প্লাজমা দিয়েছেন করোনা জয়ী চাটখিল থানার ওসি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাটখিলের মেয়ে করোনা রোগীদের অক্সিজেনের রেগুলেটর প্রদান চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020) বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা হতে চাইলাম শিক্ষক, বানাইলেন ম্যাজিস্ট্রেট দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ জমির রেজিস্ট্রেশন ফি কমল সাবেক কূটনীতিকদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভা ৭ জুলাইয়ের মধ্যে ঢাবিতে পুরোদমে অনলাইন ক্লাস কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ প্রতিবন্ধকতা না এলে ডিসেম্বরেই মিলবে করোনা ভ্যাকসিন অন্য দেশের চেয়ে দেশে করোনা পরিস্থিতি ভালো চলতি মাসেই জুনের বেতন পাবেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

১৭৪

হাতিয়ায় দুবাই প্রবাসীর অর্থদণ্ড

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

কোভিড-১৯ প্রতিরোধে সরকার ঘোষিত হোমকোয়ারেন্টাইন মেনে না চলায় নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় এক দুবাই প্রবাসীকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাতিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড গুল্লাখালি এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম রেজাউল করিম।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ হাতিয়ায় আসেন এ দুবাই প্রবাসী। আসার পর প্রশাসন থেকে তাকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। কিন্তু তিনি হোমকোয়ারেন্টাইন না মেনে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করেন। এমন সংবাদে অভিযান চালিয়ে ওই প্রবাসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর