ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৪৮০

হাতিয়ায় আন্তর্জাতিক নারী দিবস

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

“প্রজম্ম হোক সমতার, সকল নারীর অধিকার”প্রতিপাদ্য বিষয় নিয়ে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। রবিবার সকালে এ উপলক্ষে একটি র‌্যালি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পরিষদ হলরুমে গিয়ে শেষ হয়।


পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস,বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃনুরুল ইসলাম,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ভবরঞ্জন দাস,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী,বক্তব্য রাখেন প্রধান শিক্ষক রাবেয়া বেগম হ্যাপি,মাসুমা বকুল ও মহিলা উদ্যেক্তা নাসিমা খানম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন আন্তজাতিক নারী দিবস শুরু হয়েছে ১৮৫৭ সালে দৈনিক ১২ঘন্টা থেকে ৮ ঘন্টা কাজ করবে এর পরি প্রেক্ষিতে নারীরাই আন্দোলন করে ছিলেন সেখান থেকে সুত্রপাত আন্তজাতিক নারী দিবস। নারীরাই হতে পারে সকল কাজের উৎস।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর