ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

হাতিয়ায় অত্যাধুনিক করোনা ল্যাব স্থাপন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

নোয়াখালীর হাতিয়ায় করোনাভাইরাস শনাক্তের অত্যাধুনিক ল্যাব স্থাপন করা হয়েছে। এ ল্যাবে প্রতিদিন ১৫ জনের নমুনা পরীক্ষা করা যাবে। রিপোর্ট পাওয়া যাবে মাত্র এক ঘণ্টায়।

বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এ ল্যাব উদ্বোধন করেন সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, ইউএনও ইমরান হোসেন, পৌর মেয়র কেএম ওবায়েদ উল্যাহ, আরএমও ডা. শেখ মাহমুদুর রহমান প্রমুখ।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন বলেন, আগে আমরা নমুনা সংগ্রহ করে জেলা সদরে পাঠাতাম। সেখান থেকে একদিন পর ফলাফল পেতাম। এখন থেকে হাতিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই নমুনা পরীক্ষা করা হবে। অত্যাধুনিক এ ল্যাবে স্থায়ীভাবে একজন মেডিকেল টেকনোলজিস্ট থাকবেন।