ব্রেকিং:
সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯’ শুরু এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৮৯

হাতকড়াসহ আসামির পলায়ন

প্রকাশিত: ১৫ জুন ২০১৯  

নোয়াখালী জেলা জজ আদালতের হাজতখানা থেকে, কারাগারে নেওয়ার পথে হাতকড়াসহ পালিয়ে গেছে এক আসামি। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে।
পালানো ওই আসামির নাম সাহাব উদ্দিন ওরফে সুজন (২৫)। সে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি। পালানোর পর থেকে পুলিশ তাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।
কোর্ট পুলিশ জানায়, জেলার সোনাইমুড়ী উপজেলার পূর্ব চাঁদপুর এলাকা থেকে, মাদক মামলার পলাতক আসামি সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে তাকে থানা থেকে আদালতে পাঠানো হয়। বিকেলে বিচারিক আদালত শুনানি শেষে আসামিকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 
সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কোর্ট পুলিশ আসামিকে কোর্ট হাজত থেকে বের করে, কারাগারে নেওয়ার জন্য গাড়িতে ওঠানোর সময়, আসামি হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যায়। এ সময় পুলিশ তাকে ধাওয়া করলেও ধরতে পারেনি।
কোর্ট পুলিশের পরিদর্শক নাজমুল হক বলেন, মাদক মামলার আসামি সাহাব উদ্দিনের হাতকড়াসহ পালানোর বিষয়টি সোনাইমুড়ী থানায় জানানো হয়েছে। এই ঘটনায় কর্তব্যরত পুলিশ সদস্যদের দায়িত্বে অবহেলা ছিল কি না, তা তদন্ত করে কর্তৃপক্ষের কাছে প্রতিবেদন দেওয়া হবে। এরপর কর্তৃপক্ষ পরবর্তী সিদ্ধান্ত নেবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর