ব্রেকিং:
`বেসরকারি স্বাস্থ্য খাত এগিয়ে নিতে নিয়ম সহজিকরণ দাবী ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ মহিলাকে কারাদন্ড নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে রায়পুরে সেচ প্রকল্পে জলাবদ্ধতা রোপা আমন নিয়ে শঙ্কা ফেনীতে গণ উপদ্রব ৪ নারীকে ১ মাস করে কারাদন্ড ধর্ষণের নেশা যুবকের, গৃহবধূকে ধর্ষণের পর ছাড়লো না চাচিকেও
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

১৯

হত্যা ও অস্ত্র মামলার আসামী বাবু গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

লক্ষ্মীপুরে র‌্যাব-১১ অভিযানে একাধিক হত্যা ও অস্ত্র মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ জাহেদুল ইসলাম (বাবু) কে গ্রেফতার করা হয়। ১৭ অক্টোবর শনিবার দুপুরে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ আবু ছালেহ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে ১৬ অক্টোবর রাতে নোয়াখালীর বেগমগঞ্জের চন্দ্রগঞ্জ পূর্ব বাজার থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত জাহেদুল ইসলাম বেগমগঞ্জ উপজেলার রামেশ্বরপুর গ্রামের মোঃ নুরুল্লাহ ছেলে।

র‌্যাব জানায়, জাহেদুল ইসলাম একজন অস্ত্র ধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে নোয়াখালী বেগমগঞ্জ থানা এবং লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানায় একাধীক হত্যা ও অস্ত্র মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ পুর্ব বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়।

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর