ব্রেকিং:
মুজাক্কির হত্যার প্রতিবাদ তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ শুরু হলো অগ্নিঝরা মার্চ ২৭ পৌরসভায় আওয়ামী লীগের জয়, বিএনপি একটিতে ৩১ লাখ ছাড়াল দেশে করোনা টিকা গ্রহণকারীর সংখ্যা ই-নামজারি অটোমেশন ও ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা
  • মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নিয়া শর্মা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

নিয়া শর্মা যতটা না অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন তার থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন বোল্ড ফটোশুট করে। এবার আবারও খাতরোকে খিলাড়ি সিশন ১০ বিজয়ী নিয়া শর্মা বোল্ড লুকে হাজির নিজের ইন্সটাগ্রাম পেজে। পরনে সাদা জ্যাকেটে। সেই জ্যাকেটে স্লিভলেস এবং যথেষ্ট খোলামেলা। পরনে নেই কোনো অন্তর্বাস। ডান হাতের নিচ থেকে তার পিঠ ও বুকের কিছু অংশ স্পষ্ট, এভাবেই খোলা চুলে আর হাল্কা মেকাপে ছবি শেয়ার করলেন তিনি। যা মুহুর্তেই নেটিজেনদের কাছে আর্কষণীয় হয়ে উঠেছে।

 

নিয়া মানেই হটনেস, নিয়া মানেই ছিপছিপে নায়িকার বোল্ড অবতার। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নিয়া প্রায় সময় তার বিকিনি ছবি পোস্ট করেন। মাঝেমধ্যেই রঙিন বিকিনি চাপিয়ে সোশ্যাল মিডিয়া গরম করেন। এই শীতে নিয়া যেভাবে উত্তাপ দিয়েছেন তা কিছু টিনএজারদের কাছে যথেষ্ট রোমাঞ্চকর।

 

 

নিজের উষ্ণ ছবি এবং ভিডিও শেয়ার করে মাঝে মধ্যে যেমন প্রশংসিত হন তেমনই ট্রোল্ড হন তিনি। প্রায় সময়েই নেট জনতা তাকে কটাক্ষ করেন। কিছুদিন আগেই ছিল তার জন্মদিন। সেদিনও তিনি এমন কাণ্ড করেন যা নিয়ে নেট দুনিয়ায় বেশ চর্চা হয়। পুরুষাঙ্গের আকারে কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা ট্রোলড হন। অবশ্য এতে তার কিছু যায় আসে না। এরপরেও নিজের বোল্ড রূপ বারবার তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, ২০১০ সালে ‘কালী – এক অগ্নিপরীক্ষা’ দিয়ে হিন্দি টেলিভিশনে কেরিয়ার শুরু অভিনেত্রী নিয়া শর্মার। ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ সিরিয়ালের পর বিশেষ পরিচিতি পান নিয়া। বহু হিন্দি ধারাবাহিকে নিয়াকে দেখা যায়। ‘নাগিন ৪’ এ বৃন্দা চরিত্রে অভিনয় করে ‘নাগিন’ এর দর্শকদের নজরে আসেন। একটা কাপুরের নাগিন হয়ে ওঠেন বৃন্দা। এখন তিনি ব্যাস্ত জামাই রাজা ২.০ র শ্যুটিং এ।