ব্রেকিং:
মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা বাণিজ্য সফলতায় নারীরা অনেক এগিয়ে আউশ চাষে বিপ্লব শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

৫২৬

সড়কে শৃঙ্খলার অভাব রয়েছে: সেতুমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কে শৃঙ্খলার অভাব রয়েছে। শৃঙ্খলা আনতে না পারলে কোন পরিকল্পনা কাজে আসবে না।সোমবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, রাস্তায় শৃঙ্খলা আনার লক্ষ্যে কাজ করছি। আশা করছি পরিকল্পনা অনুযায়ী শৃঙ্খলা ফিরিয়ে আনতে পারব।ঈদযাত্রায় গতবারের তুলনায় এবার দুর্ঘটনা তুলনা কম উল্লেখ করে তিনি বলেন, কিন্তু মৃত্যুর সংখ্যা বেশি। মূলত ইজিবাইক-সিএনজির কারণেই দুর্ঘটনা বেশি হয় বলেও দাবি করেন তিনি।মন্ত্রী বলেন, রংরুটে ড্রাইভিং ও রাস্তার পাশে যানবাহন রাখায় দুর্ঘটনা ও দুর্ভোগ হয়। এসব দুর্ঘটনায় গাড়িতে থাকা সবাই মারা যায়।

তিনি বলেন, হাইওয়েতে ইজিবাইক-সিএনজি বন্ধ করতে হলে আমাদের বিকল্প পথে যেতে হবে। কারণ যারা এসব যানবাহন চালান তারা গরীব মানুষ। আর যারা গাড়িতে চলাচল করে তারা বাধ্য হয়েই করে। কারণ ওইসব স্থানে যানবাহনের সংকটের কারণে এসব যানবাহনেই চলাচল করতে হয়।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর