ব্রেকিং:
একাদশে ভর্তির আবেদন শুরু জামিন পেলেন শিপ্রা বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ফেনীতে ৩৬ নারী পেল সেলাই মেশিন ছিলেন যুবদল নেতা এখন হলেন আ.লীগের সাধারণ সম্পাদক রামগঞ্জের বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরন নোয়াখালীর সোনাইমুড়ীতে খালে মিলল নারীর লাশ! ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ আটক-২ বিয়েতে রাজি না হওয়ায় বোনকে হত্যা করলেন ভাই চাকমা: আদিবাসী নয় বহিরাগত আদিবাসী নিয়ে ফের বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা আদিবাসী প্রসংগে কিছু কথা আদিবাসী ইস্যু : দেশবিরোধী ষড়যন্ত্রের নীল নকশা প্রসঙ্গ : বিশ্ব আদিবাসী দিবস বাংলাদেশে ওরা আদিবাসী নয় : ক্ষুদ্র নৃগোষ্ঠী বাংলাদেশের উপজাতীয়রা আদিবাসী নয় কেন? বাংলাদেশ নাগরিকের রাষ্ট্র, কোন আদিবাসীর নয় সন্তু লারমা ও রাজা দেবাশীষ বলেছিলেন বাংলাদেশে কোন আদিবাসী নেই বাংলাদেশে আদিবাসী নিয়ে বাড়াবাড়ি ও ষড়যন্ত্রের রাজনীতি পার্বত্য চট্টগ্রামকে আলাদা করতেই পাহাড়ীদের আদিবাসী দাবি মুসলমানরাই বাংলাদেশের আদিবাসী
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

১৪৬

সড়কের পাশে মিলল যুবকের ঘাড়কাটা মরদেহ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

নোয়াখালীর কবিরহাটের সোন্দলপুর ইউপি থেকে এক যুবকের ঘাড়কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের সোন্দলপুর চৌরাস্তা মিয়া বাড়ি সংলগ্ন সড়কের পাশ থেকে মরদেটি উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ শেষ করে স্থানীয় মসজিদ থেকে লোকজন বের হলে মিয়া বাড়ি এলাকার সড়কের পাশে কম্বল প্যাঁচানো অবস্থায় একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় অবগত করা হয়। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, নিহতের ঘাড় ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। তার পা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে রাতে কোনো একসময় দুর্বৃত্তরা এ যুবককে হত্যা করে ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দিয়ে গেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর