ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

১২২

স্মার্টফোনকে আকর্ষণীয় করে তুলুন সহজেই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

নিজের মনের মতো একটা ফোন হাতে থাকুক, সেটা আপনিও চান। কিন্তু ফোনকে আকর্ষণীয় করে তোলার উপায় জানেন? নাহলে পড়ে নিন ঝটপট—

ফোন ওয়ালেট

বেশ স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় ওয়ালেট। গতানুগতিক ওয়ালেট বা পার্স না রেখেই আপনার প্রয়োজনীয় সবকিছু রাখতে পারবেন এতে। ওয়ালেটে আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স ও ক্রেডিট কার্ড অনায়াসে রাখা সম্ভব।

অ্যাকসেসরিজ

আপনার রুচি কেমন সেটা আপনিই সবচেয়ে ভালো জানেন। সে অনুযায়ী এমন কিছু অ্যাকসেসরিজ যোগ করুন, যা কারো মনোযোগ এড়াবে না।

রিং

বাজারে আকর্ষনীয় অনেক রিং পাওয়া যায়। বাছাই করে আপনার পছন্দের যেকোনো একটি লাগিয়ে নিতে পারেন। মনে রাখবেন, ফোনের কেসের ডিজাইন বা রঙের সঙ্গে মিল রেখে রিং বাছাই করাটা উত্তম।

প্রিন্ট

একরঙা কভার বা কেস যদি আপনার ভালো না লাগে, তাহলে বাজারে অনেক রংচঙা কভার বা কেস পাবেন। যারা মুঠোফোনের কভার নিয়ে বিরক্ত, তাদের জন্য মুদ্রিত কভার হতে পারে দারুণ পছন্দের। ঋতুর বৈচিত্র্যভেদে নানা রঙের কভার পাওয়া যায়।

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর