ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

১৩৮

স্মার্টফোনকে আকর্ষণীয় করে তুলুন সহজেই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

নিজের মনের মতো একটা ফোন হাতে থাকুক, সেটা আপনিও চান। কিন্তু ফোনকে আকর্ষণীয় করে তোলার উপায় জানেন? নাহলে পড়ে নিন ঝটপট—

ফোন ওয়ালেট

বেশ স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় ওয়ালেট। গতানুগতিক ওয়ালেট বা পার্স না রেখেই আপনার প্রয়োজনীয় সবকিছু রাখতে পারবেন এতে। ওয়ালেটে আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স ও ক্রেডিট কার্ড অনায়াসে রাখা সম্ভব।

অ্যাকসেসরিজ

আপনার রুচি কেমন সেটা আপনিই সবচেয়ে ভালো জানেন। সে অনুযায়ী এমন কিছু অ্যাকসেসরিজ যোগ করুন, যা কারো মনোযোগ এড়াবে না।

রিং

বাজারে আকর্ষনীয় অনেক রিং পাওয়া যায়। বাছাই করে আপনার পছন্দের যেকোনো একটি লাগিয়ে নিতে পারেন। মনে রাখবেন, ফোনের কেসের ডিজাইন বা রঙের সঙ্গে মিল রেখে রিং বাছাই করাটা উত্তম।

প্রিন্ট

একরঙা কভার বা কেস যদি আপনার ভালো না লাগে, তাহলে বাজারে অনেক রংচঙা কভার বা কেস পাবেন। যারা মুঠোফোনের কভার নিয়ে বিরক্ত, তাদের জন্য মুদ্রিত কভার হতে পারে দারুণ পছন্দের। ঋতুর বৈচিত্র্যভেদে নানা রঙের কভার পাওয়া যায়।

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর