ব্রেকিং:
আখাউড়ায় অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী লকডাউনে ফুটবল খেলা, খেলোয়াড়সহ আটক ৪৪ হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ল করোনা রোগী হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ল করোনা রোগী এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট, কমেছে ফি টানা ৫ বছর পুলিশের সঙ্গে প্রতারণা, কামিয়েছেন লাখ লাখ টাকা বিশ্বে করোনায় মৃত্যু ৪২ লাখ ৩২ হাজার ছাড়িয়েছে খুলেছে রফতানিমুখী শিল্প কারখানা, মানতে হচ্ছে ১৫ শর্ত রাস্তায় নেমেছে দূরপাল্লার বাস শোকগাঁথা রক্তাক্ত আগস্টের প্রথম দিন আজ বর্তমান সরকার প্রবাসীবান্ধব: রাষ্ট্রদূত আবু জাফর সবাই জানেন ‘টিকটক তারকা’, আসলে তিনি দুর্ধর্ষ ছিনতাইকারী করোনার ডেল্টা ধরন শিশুদের আক্রমণ করে না: ডব্লিউএইচও জ্বালানি-বিদ্যুৎ খাতে যুক্তরাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে আগস্টে বিটিভির মাসব্যাপি বিশেষ আয়োজন শোকগাঁথা রক্তাক্ত আগস্টের প্রথমদিন কাল পর্ন ছবি নিয়ে নানা অভিযোগ, অভিনেত্রীদের রয়েছে ‘ভিন্ন’ মত বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ার থাকছেন যারা দুর্গম চরের অদম্য সাহসী নারী ফুলেআরা ইমাম চার বছরেও সচল হয়নি ডিজিটাল এক্স-রে মেশিন
  • রোববার   ০১ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৭ ১৪২৮

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪২

স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার দাবী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

রায়পুরে আব্দুল মান্নান নামের এক স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত গৃহবধু ধর্ষণের মামলাকে মিথ্যা মামলা আখ্যা দিয়ে তা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করা হয়েছে।
মঙ্গলবার (১৭ নভেম্বর) ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে  বেলা ১১ টা থেকে শুরু করে রায়পুর থানার সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এ মানববন্ধনে ৫ শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।
 
এ সময় বক্তব্য রাখেন, দক্ষিন চরংবংশী ইউপি মেম্বার নজরুল ইসলাম, চরবংশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহানুর রহমান সোহান, চরবংশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমিন হোসেন আকাশ, বাংলাদেশ হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা, স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী, দুলাল ব্যাপারী, আবুল হাশেম, স্থানীয় শিক্ষার্থী নাজমুন নাহার আরজু প্রমুখ।

বক্তারা ধর্ষণের মামলায় অভিযুক্ত মান্নানকে নির্দোষ দাবী করেন। রাজনৈতিক প্রতিহিংসায় তাকে ধর্ষণ মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে জানিয়ে নিন্দা প্রকাশসহ অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান।

জানা যায়, গত ১১ নভেম্বর তারিখ সকালে স্থানীয় চর কাছিয়া কমিউনিটি ক্লিনিকে চিকিৎসার জন্য যান এক গৃহবধু ও তার ৩ বছরের শিশু। এসময় ওই ক্লিনিকের সিএইচসিপি মান্নান তাকে জোরপূর্বক ধর্ষণ করে অভিযোগ তুলে থানায় নিজেই বাদী হয়ে মামলা করেন। মামলার পর থেকে মান্নান পলাতক রয়েছে। পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা-রিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়। মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানান রায়পুর থানার ওসি আব্দুল জলিল।