ব্রেকিং:
দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী ছিন্নমূল শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ অসহায়দের মাঝে আওয়ামীলীগ নেতার কম্বল বিতরণ ব্যাংকার্স ফোরাম লক্ষ্মীপুরের অভিষেক অনুষ্ঠিত ফেনীতে ১০০ সাংবাদিককে প্রশিক্ষণ দিয়েছে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগ তৃণমূলের সাথে যাদের সুসম্পর্ক তাকে মনোনয়ন দেয়া হবে পরশুরামকে আলোকিত করে দিচ্ছেন পৌর মেয়র সাজেল চৌধুরী সোনাগাজী মডেল থানার উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধন করলেন এসপি ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল রায়পুরে হাসপাতালে অভিযান, ৪৫ হাজার টাকা জরিমানা ফেনীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে ফেনীতে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু হচ্ছে আজ লক্ষ্মীপুরে এসিড সন্ত্রাসের শিকার ৩ নারী সুবর্ণচরে ভূমিদস্যুদের বিরুদ্ধে ভূমিহীনদের মানববন্ধন নিঝুমদ্বীপে উচ্ছেদ আতঙ্কে ভূমিহীনরা ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায়
  • মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

১৫৯

স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার দাবী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

রায়পুরে আব্দুল মান্নান নামের এক স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত গৃহবধু ধর্ষণের মামলাকে মিথ্যা মামলা আখ্যা দিয়ে তা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করা হয়েছে।
মঙ্গলবার (১৭ নভেম্বর) ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে  বেলা ১১ টা থেকে শুরু করে রায়পুর থানার সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এ মানববন্ধনে ৫ শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।
 
এ সময় বক্তব্য রাখেন, দক্ষিন চরংবংশী ইউপি মেম্বার নজরুল ইসলাম, চরবংশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহানুর রহমান সোহান, চরবংশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমিন হোসেন আকাশ, বাংলাদেশ হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা, স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী, দুলাল ব্যাপারী, আবুল হাশেম, স্থানীয় শিক্ষার্থী নাজমুন নাহার আরজু প্রমুখ।

বক্তারা ধর্ষণের মামলায় অভিযুক্ত মান্নানকে নির্দোষ দাবী করেন। রাজনৈতিক প্রতিহিংসায় তাকে ধর্ষণ মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে জানিয়ে নিন্দা প্রকাশসহ অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান।

জানা যায়, গত ১১ নভেম্বর তারিখ সকালে স্থানীয় চর কাছিয়া কমিউনিটি ক্লিনিকে চিকিৎসার জন্য যান এক গৃহবধু ও তার ৩ বছরের শিশু। এসময় ওই ক্লিনিকের সিএইচসিপি মান্নান তাকে জোরপূর্বক ধর্ষণ করে অভিযোগ তুলে থানায় নিজেই বাদী হয়ে মামলা করেন। মামলার পর থেকে মান্নান পলাতক রয়েছে। পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা-রিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়। মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানান রায়পুর থানার ওসি আব্দুল জলিল।
 

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর