ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭ হাতিয়ায় নদীর পাড়ে মিললো লাশ মৃত ব্যক্তির লাশ রেখে পালালো স্বজনরা, দাফন করলেন ইউপি চেয়ারম্যান পরশুরামের আরও এক পুলিশ সদস্যের মৃত্যু জমির বিরোধ নিয়ে যুবককে কুপিয়ে আহত কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ আরও ১৬ জনের করোনা প্রধানমন্ত্রীর অনুদানে পৌনে ৪১ লক্ষ টাকা পাচ্ছে ফেনীর ৫ পৌরসভা দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! রামগঞ্জে শিশু সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও ফেনীতে কাউন্সিলরসহ আক্রান্ত আরো ১৬
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

৬২৬

স্বামী হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ সোনাইমুড়ীর কাশিপুর গ্রামের মঈন উদ্দিন সাদ্দাম (২৭) কে  গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার বিচার ও মামলা তুলে নিতে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী আসমা আক্তার। মঙ্গলবার বেলা ১২টার দিকে বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আসমা আক্তার তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৩ অক্টোবর ২০১৮ ইং তারিখ সকাল সাড়ে ১০টায় উপজেলার কাশিপুর মধ্যপাড়া গ্রামে আমার স্বামী মঈন উদ্দিন সাদ্দামকে তার নিজ বাড়ীর উঠানে প্রকাশ্যে দিবালকে আমার শশুর মোস্তফা চৌধুরীর  নির্দেশে আমার বড় ননদ কুলছুম আক্তার ধনি, শাশুড়ী রায়হান আরা বেগম গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে মারাÍকভাবে অগ্নিদগ্ধ করে।

এ সময় আমার চিৎকার শুনে এলাকাবাসী আসার পূর্বেই তার শরীরের ৮০ ভাগ পুড়ে যায়। পরে এলাকাবাসী ও খালাতো দেবর কাইয়ুম তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে ভর্তি করে। ২০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আমার স্বামী সাদ্দাম ১৩ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। এ ঘটনায় আমি বাদী হয়ে গত ১৪ নভেম্বর ২০১৮ ইং তারিখে সোনাইমুড়ী থানায় উক্ত ৩ জনকে বিবাদী করে হত্যা মামলা দায়ের করি। মামলার দীর্ঘদিন অতিবাহিত হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। মামলা তুলে নিতে আমাকে হুমকি দিচ্ছে। আমি ও আমার শিশু কন্যা নিরাপত্বাহীনতায় ভুগছি।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর