ব্রেকিং:
হলদে পরী নোয়াখালী ভাসানচরে রোহিঙ্গাদের নয়, দেশের গৃহহীনদের পাঠানো উচিত !! চাটখিলের মেয়ে জান্নাতুলের অন্যরকম লড়াই ভাষাশহীদ সালামের পরিবারকে সংবর্ধনা নোবিপ্রবিতে কোরানিক স্টার নোয়াখালী জোনের বাছাইপর্ব সম্পন্ন নোয়াখালী পুলিশ ৮ ক্যাটাগরিতে সেরা নোয়াখালীতে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জে শিক্ষা বঞ্চিত দু`শতাধিক শিশু নোয়াখালী শিল্পকলা একাডেমির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চাটখিলে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় উদ্ভোদন চাটখিলে ছাত্র ছাত্রীদের মাঝে নীতিবাক্য ও ডায়েরী বিতরণ চাটখিল থানার এসআই জাকিরের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালীতে পূর্ব বিরোধের জেরে ইউপি সদস্যের ছেলে গুলিবিদ্ধ নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু বেগমগঞ্জে গাছ উপড়ে ছয় ছাত্রী আহত একুশে ফেব্রুয়ারি ঢাকায় মুক্তি পাবে হলিউডের দুই ছবি
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৩৮

সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল হজের মৌসুমে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

মার্কিন র‌্যাপার নিকি মিনাজ আগামী ১৮ জুলাই সৌদি আরবের জেদ্দায় আয়োজিত কনসার্টটি বাতিল ঘোষণা করেছেন। বিশ্বজুড়ে সমালোচনার জন্ম দিয়েছিলো এ কনসার্টটি। তবে ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন সে ব্যপারে কিছুই জানান নি তিনি। 

নিকি বলেন, সৌদি আরবের জেদ্দায় বিশ্ব ফেস্ট-এ আমি যাচ্ছি না। দেশটির সম্পর্কে আমার অনেক কিছুই অজানা ছিলো। তাই হজের মৌসুমী এ কনসার্টটি তিনি করছেন না বলে জানান।

এদিকে হজের মৌসুমে সৌদি আরবে হঠাৎ করে কেন এই আন্তর্জাতিক কনসার্ট আয়োজন করা হলো সে নিয়ে প্রশ্ন উঠেছে। সেইসঙ্গে নিকি মিনাজের মতো একজন অশ্লীল নাচের শিল্পীকেই বা কেন আমন্ত্রণ জানানো হলো সে প্রশ্নও উঠছে।

অনেকে গেল বছরের অক্টোবরে দেশটিতে সাংবাদিক জামাল খাগোসির হত্যাকাণ্ডের বিষয়টি তুলে আনছেন। এই ঘটনায় সৌদির বিরুদ্ধে মানবাধিকার সংস্থা বেশ সরব ছিল। ঘটনাটি বিশ্বজুড়ে সৌদির বর্বর শাসন ব্যবস্থাকে তুলে ধরেছিল। সেই ইমেজ সংকট কাটাতেই কী সৌদি কনসার্ট করে সবার দৃষ্টি অন্যদিকে ফেরাতে চেয়েছিল?

শুধু তাই নয় গেল মার্চ মাসেও ১০ নারী অধিকার কর্মীকে আদালতে নেয়ার বিষয়টি নিয়েও ব্যাপক সমালোচনার মুখে পড়েছিল সৌদি আরব। তার পরপরই আন্তর্জাতিক কনসার্টের আয়োজন জুলাই মাসে করা হবে বলে জানানো হয়।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর