ব্রেকিং:
ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

সোনাগাজীতে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তি, ব্যাংক কর্মচারী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের একটি পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটূক্তিমূলক কমেন্ট (মন্তব্য) করার অভিযোগে ফেনীর সোনাগাজীতে এক ব্যাংক কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেনের দায়ের করা মামলায় গতকাল সোমবার রাতে নুরুল আফছার (২৫) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

নুরুল আফছার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি জনতা ব্যাংক মতিগঞ্জ শাখার কর্মচারী।

পুলিশ ও মামলার এজাহার সূত্র জানায়, বাংলাদেশ সরকারের আমন্ত্রণে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে এলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান। এর ভিডিও ফুটেজ ব্যবহার করে একটি ফেসবুক পেজ থেকে কটূক্তিমূলক পোস্ট দেওয়া হয়। ব্যাংক কর্মচারী নুরুল আফছার তাঁর নিজের ফেসবুক আইডি থেকে ওই পোস্টে কটূক্তিমূলক কমেন্ট করেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন বলেন, দুই প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিমূলক কমেন্টের ঘটনাটি স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীদের নজরে এলে তাঁরা গতকাল সন্ধ্যায় নুরুল আফছার আটক করে তাঁর কাছে নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদের নুরুল আফছার দোষ স্বীকার করায় রাত আটটার দিকে তাঁকে পুলিশে সোপর্দ করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ফারুক হোসেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরুল আফছার দুই দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিমূলক কমেন্ট করার কথা স্বীকার করেছেন। আজ মঙ্গলবার তাঁকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।