ব্রেকিং:
তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণ-ভিডিও ধারণ, নিখোঁজ ২ মাস বিকালে সংবাদ সম্মেলন আসছেন প্রধানমন্ত্রী মার্চে ৩৮, এপ্রিলে ৪০ ডিগ্রি সেলসিয়াস ছাড়াতে পারে তাপমাত্রা মুশতাক আহমেদের স্বাভাবিক মৃত্যু নিয়ে তাসনিম-পিনাকী গংয়ের অপপ্রচার বনানীতে বিএনপির হঠাৎ মশাল মিছিল, দুর্ভোগে নগরবাসী মার্চেই কালবৈশাখীর আশঙ্কা খাশোগিকে হত্যার অনুমতি দেন সৌদি যুবরাজ: মার্কিন রিপোর্ট পরিসংখ্যান উন্নয়ন ও অগ্রগতির পরিমাপক: প্রধানমন্ত্রী রায়পুরে অস্ত্রসহ ৭ জলদস্যু আটক করোনায় আরো ১১ মৃত্যু, শনাক্ত ৪৭০ চার কেজি চাল চুরি, তদন্তে তিন সদস্যের কমিটি ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি, প্রবাসীর স্ত্রী‌কে কুপিয়ে জখম শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী ফেরারি আসামির নেতৃত্বে বিএনপি গভীর গর্তে ২০৯ কোটি টাকার প্রকল্পে লাখো যুবকের কর্মসংস্থান ফেনীতে কিশোরী ধর্ষণ মামলায় কনস্টেবল গ্রেফতার ভাবিকে নিয়ে পালালেন নাছির, অবশেষে গ্রেফতার মেয়েকে ধর্ষণের পর মাকেও রাত কাটানোর প্রস্তাব বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাচ্ছে পলিটেকনিক শিক্ষার্থীরা সুখবরের অপেক্ষায় বাংলাদেশ
  • শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

সোনাইমুড়ীতে ১৩০০পিজ ফেনসিডিলসহ একনারী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১৩০ পিস ফেনসিডিলসহ পেয়েরা বেগম (৪৫) নামে এক নারীকে আটক করা হয়েছে।

সোমবার সকালের দিকে সোনাইমুড়ী থানা সংলগ্ন হাইওয়ে রুট থেকে থানা পুলিশ তাকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, ১৩০ পিস ফেনসিডিলসহ নিয়ে একুশে বাসে করে নোয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে এক নারী। এমন খবর পেয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন সঙ্গীয় পোর্স নিয়ে ঢাকাগামী একুশে বাস গুলোতে অভিযান চালাতে থাকে। এক পর্যায়ে সকাল ৭টার দিকে (১৫-৫৩৮৭,ঢাকা মেট্রো-ব) নাম্বারের বাসে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ১৩০ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ব্যাগের মালিক পেয়ারা বেগমকে আটক করে পুলিশ। আটককৃত পেয়েরা বেগম উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর ব্যাপারি বাড়ির ওমর ফারুকের স্ত্রী এবং একই ইউনিয়নের হিরাপুর চৌকিদার বাড়ির মৃত ইহছাক মেয়ার মেয়ে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, আটককৃত নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।